Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rishabh Pant

Rishabh Pant: পন্থের মুকুটে নয়া পালক, উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ঋষভ

ভারতীয় দলের নিয়মিত সদস্য পন্থ। ক্রিকেটের তিনটি ফরম্যাটেই দেখা যায় তাঁকে। দলের অন্যতম সেরা ম্যাচ উইনার বলা হয় তাঁকে।

নিজের রাজ্যে বড় সম্মান পেলেন পন্থ

নিজের রাজ্যে বড় সম্মান পেলেন পন্থ ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১০:০৫
Share: Save:

ঘরের ছেলেকে বড় সম্মান জানাল উত্তরাখণ্ড সরকার। ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্থকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করল তারা। রবিবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী এই ঘোষণা করেছেন।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী বলেন, ‘‘ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তরুণদের আদর্শ, উত্তরাখণ্ডের সুযোগ্য সন্তান ঋষভ পন্থকে আমাদের রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হল। তাঁকে দেখে আগামী দিনে উত্তরাখণ্ডের তরুণরা আরও বেশি করে খেলা নিয়ে আগ্রহী হবেন।’’

এই মুহূর্তে ভারতীয় দলের নিয়মিত সদস্য পন্থ। ক্রিকেটের তিনটি ফরম্যাটেই দেখা যায় তাঁকে। দলের অন্যতম সেরা ম্যাচ উইনার বলা হয় তাঁকে। ইতিমধ্যেই বেশ কিছু ম্যাচে দলকে একার দায়িত্বে জিতিয়েছেন তিনি। তার মধ্যে গত অস্ট্রেলিয়া সফরে শেষ টেস্টের দ্বিতীয় ইনিংসে পন্থের ইনিংস দেখে মুগ্ধ হয়েছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

টি২০ বিশ্বকাপের পরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি২০ সিরিজে খেলতে দেখা গিয়েছিল পন্থকে। এই মুহূর্তে দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন তিনি। ২৬ ডিসেম্বর থেকে সেখানে শুরু টেস্ট সিরিজ। তারই প্রস্তুতিতে ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Brand Ambassador india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE