Advertisement
১২ জুলাই ২০২৪
Rishabh Pant

লাগল চার মাস, অবশেষে নিজের পায়ে দাঁড়ালেন পন্থ, কবে মাঠে ফিরবেন উইকেটরক্ষক-ব্যাটার?

অস্ত্রোপচারের পর এখন রিহ্যাব পর্ব চলছে পন্থের। মাঝেমাঝে সমাজমাধ্যমে নিজের সুস্থতার অগ্রগতির কথা ভক্তদের জানান তিনি। তেমনই জানিয়েছেন শনিবার।

picture of Rishabh Pant

দুর্ঘটনার চার মাস পর নিজের পায়ে দাঁড়াতে পারলেন পন্থ। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৮:২৯
Share: Save:

আইপিএলের মাঝে ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবর দিলেন ঋষভ পন্থ। গত ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনার পর প্রথম বার ক্রাচ ছাড়াই হাঁটলেন উইকেটরক্ষক-ব্যাটার। সমাজমাধ্যমে ক্রাচ ছাড়া হাঁটার ভিডিয়ো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

প্রায় চার মাস পর আবার নিজের পায়ে দাঁড়ালেন পন্থ। কোনও কিছুর সাহায্য ছাড়াই হাঁটতে পারলেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটার। কিছু দিন আগে অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের খেলা দেখতে এসেছিলেন ক্রাচ নিয়ে। তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন দিল্লির ক্রিকেট সংস্থার কর্তারা। আইপিএলের মধ্যেই ফিটনেস বাড়ানোর জন্য অনুশীলন শুরু করেছেন পন্থ। তবে মাঠে ফিরতে এখনও বেশ কিছু দিন সময় লাগবে তাঁর। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে পারবেন না। এক দিনের বিশ্বকাপে খেলার সম্ভাবনাও নেই তাঁর।

পন্থ খেলতে না পারায় এ বার আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিচ্ছেন ডেভিড ওয়ার্নার। দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির কর্তারা নিয়মিত যোগাযোগ রাখছেন পন্থের সঙ্গে। দিল্লির ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘‘পন্থের সঙ্গে দু’বার কথা হয়েছে। অত্যন্ত কঠিন সময়ের মধ্যে যাচ্ছে ও। চোট এবং তার জন্য অস্ত্রোপচারের পর যত দ্রুত সম্ভব সুস্থ হওয়ার চেষ্টা করছে। এক বছর বা দু’বছর পর পন্থকে আবার ভারতের হয়ে খেলতে দেখব বলে আশা করছি।’’

অস্ত্রোপচারের পর থেকে সমাজমাধ্যমে নিজের অগ্রগতি সম্পর্কে নিয়মিত জানান পন্থ। সে রকমই ক্রাচ ছাড়া হাঁটার ভিডিয়ো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। যদিও তিনি কবে মাঠে ফিরতে পারবেন, তা এখনও অনিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE