Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: ম্যাচ হারলেও এ ভাবেই খেলব, নতুন ভারতের কথা রোহিতের মুখে

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের খেলার ধরনে বদল দেখা দিয়েছে। এ ভাবেই তাঁরা খেলতে চান বলে জানিয়েছেন রোহিত শর্মা।

ভয়ডরহীন ক্রিকেট খেলতে চান বলে জানিয়েছেন রোহিত শর্মা।

ভয়ডরহীন ক্রিকেট খেলতে চান বলে জানিয়েছেন রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ২০:৪৫
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের ব্যাট করার ধরনে বদল দেখা দিয়েছে। প্রথম ওভার থেকে শেষ ওভার পর্যন্ত একই ভাবে খেলেছেন ভারতীয় ব্যাটাররা। রানের গতি কমেনি। তাঁরা ভয়ডরহীন ক্রিকেট খেলতে চান বলেই জানিয়েছেন রোহিত শর্মা। এ ভাবে খেলতে গিয়ে কয়েকটি ম্যাচে হারলেও তাঁদের পরিকল্পনা বদলাবে না বলে জানিয়েছেন দলের অধিনায়ক।

এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নামার আগে রোহিত বলেন, ‘‘আমরা বেশ কয়েক দিন ধরে এই বিষয়ে পরিকল্পনা করছি। আমরা ভয়ডরহীন ক্রিকেট খেলতে চাইছি। এ ভাবে খেলতে গিয়ে যদি কয়েকটা ম্যাচে হারতেও হয় তাতে ক্ষতি নেই। দল হিসাবে সেই হার আমাদের মেনে নিতে হবে।’’

কয়েক মাস পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ইংল্যান্ড সিরিজ থেকে দল গোছানো শুরু করেছে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচের জন্য দলে মোট ২৩ জন ক্রিকেটারকে নেওয়া হয়েছে। প্রথম ম্যাচে ঈশান কিশন, দীপক হুডা, অর্শদীপ সিংহরা খেলেছেন। দ্বিতীয় ম্যাচে দলে ফিরেছেন বিরাট কোহলী, ঋষভ পন্থ, যশপ্রীত বুমরা ও রবীন্দ্র জাডেজা। সবাইকে ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিতে চাইছে ম্যানেজমেন্ট।

দলে ফিরলেও কোহলীর ছন্দ অবশ্য ফিরছে না। ব্যাট করতে নেমে তিন বলে এক রান করে আউট হয়েছেন তিনি। তাঁর খারাপ ছন্দ নিয়ে প্রশ্ন তুলেছেন কপিল দেব। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের দাবি, কোহলীর ব্যাটে রান না থাকলে তাঁকে টি-টোয়েন্টি দলের বাইরে রাখা উচিত। নাম দেখে নয়, ছন্দ দেখে ক্রিকেটারদের সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma india cricket T20I ICC T20 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE