Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

Ravindra Jadeja: জাডেজার অদ্ভুত কাণ্ড! চেন্নাইয়ের সঙ্গে কি দূরত্ব বাড়ছে অলরাউন্ডারের?

নেটমাধ্যমে ২০২১ ও ২০২২ সালে চেন্নাই সম্পর্কিত সব পোস্ট মুছে দিয়েছেন রবীন্দ্র জাডেজা। তার পরেই তাঁর চেন্নাইয়ে থাকা নিয়ে জল্পনা ছড়িয়েছে।

সিএসকে-জাডেজা সম্পর্কের অবনতি!

সিএসকে-জাডেজা সম্পর্কের অবনতি! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৮:০৩
Share: Save:

সুরেশ রায়নার দশা কি হতে চলেছে রবীন্দ্র জাডেজার? চেন্নাই সুপার কিংসের সঙ্গে কি দূরত্ব বাড়ছে জাডেজার? নেটমাধ্যমে ২০২১ ও ২০২২ সালে সিএসকে সম্পর্কিত সব পোস্ট মুছে দিয়েছেন জাডেজা। তার পরেই এই জল্পনা ছড়িয়েছে। আগামী মরসুমে তবে কি আর হলুদ জার্সিতে দেখা যাবে না ভারতীয় দলের এই বাঁ হাতি অলরাউন্ডারকে?

এই জল্পনা নিয়ে চেন্নাই ম্যানেজমেন্টের এক কর্তা বলেছেন, ‘‘পোস্ট মুছে দিলে সেই সিদ্ধান্ত জাডেজার ব্যক্তিগত। তবে আমাদের এই বিষয়ে কিছু জানা নেই। জাডেজার সঙ্গে আমাদের কোনও সমস্যা নেই। সব কিছু ঠিক আছে।’’

২০২২ সালের আইপিএলের আগে মহেন্দ্র সিংহ ধোনি চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়ার পরে জাডেজাকে নতুন অধিনায়ক করা হয়েছিল। কিন্তু তাঁর নেতৃত্বে প্রথম আটটি ম্যাচের মধ্যে সাতটিতে হারতে হয়েছিল চেন্নাইকে। তার পরেই দলের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন তিনি। ফের অধিনায়ক হয়েছিলেন ধোনি। প্রতিযোগিতার শেষ দিকের কয়েকটি ম্যাচে দলের বাইরে ছিলেন জাডেজা। চেন্নাই ম্যানেজমেন্ট জানিয়েছিল, চোটের কারণে খেলতে পারছেন না তিনি।

আইপিএলে ব্যর্থ হলেও দেশের টেস্ট জার্সিতে ফিরে এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে শতরান করেন জাডেজা। তার পরে তাঁকে চেন্নাইয়ের তরফে শুভেচ্ছা জানানো হয়। চেন্নাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনায় অবশ্য এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja CSK IPL MS Dhoni india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE