Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sambaran Banerjee

Sambaran Banerjee: ইস্টবেঙ্গল ক্লাবের মেন্টর সম্বরণ, জানালেন তাঁর প্রথম পদক্ষেপের কথা

ইস্টবেঙ্গলের যুগ্ম কোচ নির্বাচিত হলেন রাকেশ কৃষ্ণাণ এবং সুশীল শিকারিয়া। মেন্টর হয়ে আপ্লুত সম্বরণ।

ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের মেন্টর হলেন সম্বরণ বন্দোপাধ্যায়।

ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের মেন্টর হলেন সম্বরণ বন্দোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ২০:১৮
Share: Save:

২০২২ মরসুমের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের মেন্টর হলেন সম্বরণ বন্দোপাধ্যায়। শুক্রবার লাল-হলুদ ক্লাবে তাঁকে অভ্যর্থনা জানানো হয়। সেই সঙ্গে জানানো হয় ক্লাবের ক্রিকেট কোচের নামও। দায়িত্ব পেয়ে আপ্লুত রঞ্জিজয়ী বাংলা দলের অধিনায়ক।

ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের যুগ্ম কোচ নির্বাচিত হলেন রাকেশ কৃষ্ণাণ এবং সুশীল শিকারিয়া। মেন্টর হয়ে আনন্দবাজার অনলাইনকে সম্বরণ বললেন, “আমি আপ্লুত। ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারলে আমার সব সময়ই ভাল লাগে। এমন একটা দায়িত্ব পেয়ে খুব ভাল লাগছে।”

বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে সাংবাদিক বৈঠকে নতুন মরসুমের মেন্টর এবং যুগ্ম কোচের নাম ঘোষণা করেন ইস্টবেঙ্গল ক্লাব সচিব কল্যাণ মজুমদার। উপস্থিত ছিলেন সহ-সচিব রূপক সাহা ও ক্রিকেট সচিব মানস কুমার রায়।

বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত থাকায় সম্বরণ খুব বেশি সময় দিতে পারবেন না। সেই কারণেই মেন্টর হিসাবে কাজ করবেন তিনি। ইস্টবেঙ্গলের তরফে তাঁর কাছে কোচ হওয়ার প্রস্তাব ছিল বলে জানা গিয়েছে। সময়ের অভাবে সেই দায়িত্ব নিতে চাননি সম্বরণ। তিনি বলেন, “মেন্টর হিসাবে আমি সব সময় আছি। দল গঠনের দিকে আগে নজর দিতে হবে। আগামী মাস থেকে দলের শারীরিক প্রশিক্ষণ শুরু হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sambaran Banerjee East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE