Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

Sourav Ganguly Birthday: ধোনিকে জানালেও সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বিরাট ভুল কোহলীর

জন্মদিনে ধোনিকে নিজের দাদা বলেছিলেন বিরাট। সৌরভের জন্মদিনে নেটমাধ্যমে পোস্ট করার কথা কি ভুলে গেলেন প্রাক্তন অধিনায়ক?

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৯:০৫
Share: Save:

ইংল্যান্ডে দুপুর দুটো বেজে গিয়েছে। একই দেশে রয়েছেন তাঁরা। তবু সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন ভুলেই গেলেন বিরাট কোহলী? এই প্রতিবেদন লেখা পর্যন্ত বোর্ড প্রেসিডেন্টকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি ভারতের প্রাক্তন অধিনায়ক। প্রসঙ্গত, বৃহস্পতিবার মহেন্দ্র সিংহ ধোনির জন্মদিনে তাঁকে নেটমাধ্যমে শুভেচ্ছা জানান বিরাট।

শুক্রবার ৫০ বছরের জন্মদিন উদ্‌যাপন করছেন সৌরভ। সচিন তেন্ডুলকরও লন্ডনে রয়েছেন। সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিভিন্ন বিশিষ্ট মানুষেরা সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সৌরভ লন্ডনে রয়েছেন তাঁর পরিবারের সঙ্গে। সেখানে তাঁর কাছের বন্ধুরাও রয়েছেন। সকলের সঙ্গে জন্মদিন পালন করছেন সৌরভ। কেক খাওয়ার ছবি, লন্ডনের রাস্তায় তাঁর নাচের ছবি ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিন্তু এখনও পর্যন্ত বিরাটের কোনও শুভেচ্ছাবার্তা দেখা যায়নি।

ধোনির জন্মদিনে দু’টি ছবি পোস্ট করেন বিরাট। টুইট করে লেখেন, ‘এমন নেতা দেখা যায় না। ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা যা করেছ তার জন্য ধন্যবাদ। তুমি আমার নিজের দাদার মতো। তোমার জন্য ভালবাসা এবং শ্রদ্ধা রইল। শুভ জন্মদিন অধিনায়ক।’

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে শুভেচ্ছা জানালেও বোর্ড প্রধানের কথা ভুলে গেলেন বিরাট? ব্যক্তিগত ভাবে সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন কি না, তা জানা না গেলেও নেটমাধ্যমে কোনও বার্তা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Sourav Ganguly MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE