Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saurasish Lahiri

Saurasish Lahiri: মনোজদের কোচ হলেন সৌরাশিস, ৫ সেপ্টেম্বর পন্ডিচেরি যাবে দল

৮ সেপ্টেম্বর থেকে শুরু দলিপ ট্রফি। সৌরাশিসরা ৫ সেপ্টেম্বর পন্ডিচেরি যাবেন। সেখানেই উত্তরাঞ্চলের বিরুদ্ধে প্রথম ম্যাচে পূর্বাঞ্চলের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২৩:৫৪
Share: Save:

দলিপ ট্রফিতে পূর্বাঞ্চলের কোচ হলেন সৌরাশিস লাহিড়ী। মনোজ তিওয়ারিকে অধিনায়ক করে দল গড়েছিল পূর্বাঞ্চল। সেই দলেরই কোচ হলেন সৌরাশিস। জানালেন তাঁর পরিকল্পনার কথা।

৮ সেপ্টেম্বর থেকে শুরু দলিপ ট্রফি। সৌরাশিসরা ৫ সেপ্টেম্বর পন্ডিচেরি যাবেন। সেখানেই উত্তরাঞ্চলের বিরুদ্ধে প্রথম ম্যাচে পূর্বাঞ্চলের। বাংলা থেকে সাত জন ক্রিকেটার সুযোগ পেয়েছেন এ বারের পূর্বাঞ্চল দলে। সৌরাশিস বললেন, “বাংলা থেকে যে সাত ক্রিকেটার রয়েছে তাদের নিয়ে আলাদা করে বলার কিছু নেই। শাহবাজ নাদিম রয়েছে। খুব ভাল স্পিনার ও। তা ছাড়াও অনেক ভাল ভাল ক্রিকেটার রয়েছে। খুব ভাল দল।”

বাংলার সহকারী কোচ সৌরাশিস। কিছু দিন আগে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়ে প্রশিক্ষণ নিয়ে এসেছেন। তাঁর কোচিংয়ের উপরেই ভরসা রাখছে পূর্বাঞ্চল। সৌরাশিস বললেন, “পূর্বাঞ্চল যখন দেওধর ট্রফি জেতে আমি ক্রিকেটার ছিলাম, মনোজ অধিনায়ক ছিল। এ বার আমি কোচ, মনোজ অধিনায়ক। বেশ ভাল লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saurasish Lahiri bengal cricket CAB Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE