Advertisement
০৭ মে ২০২৪
Shakib Al Hasan

বিতর্কে শাকিব, খুনের আসামির সোনার দোকান উদ্বোধন করে সমস্যায় বাংলাদেশের অধিনায়ক

এ বার এক খুনের আসামির সঙ্গে যোগাযোগের অভিযোগ উঠল শাকিব আল হাসানের বিরুদ্ধে। সেই আসামির সোনার দোকানের উদ্বোধন করতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের অধিনায়ক।

Picture of Shakib Al Hasan

বাংলাদেশকে টি-টোয়েন্টি সিরিজ়ে চুনকাম করেছেন শাকিব আল হাসানরা। তার পরেই আবার বিতর্কে বাংলাদেশের অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৮:৪৩
Share: Save:

জুয়া সংস্থার সঙ্গে চুক্তি করে বিতর্কে জড়িয়েছিলেন শাকিব আল হাসান। এ বার এক খুনের আসামির দোকান উদ্বোধন করে আরও বড় বিতর্কে জড়ালেন বাংলাদেশের অধিনায়ক।

সবে দেশের মাটিতে ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজ়ে চুনকাম করেছে বাংলাদেশ। তার পরেই দুবাই গিয়েছেন শাকিব। বাংলাদেশের ওয়েবসাইট ‘ঢাকা ট্রিবিউন’ জানিয়েছে, আরভ খান নামের এক খুনের আসামির সোনার দোকান উদ্বোধন করতেই সেখানে গিয়েছেন শাকিব। বুধবার দোকান উদ্বোধনও হয়েছে। আরভের সঙ্গে দোকানে গেলেও উদ্বোধনের পরে নাকি বেশি ক্ষণ সেখানে থাকেননি শাকিব। ১০ মিনিটের মধ্যেই ফিরে যান তিনি।

কে এই আরভ? ব্যবসায়ী আরভ ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। তার মধ্যে অন্যতম পুলিশ কর্তা মামুন ইমরান খানকে খুনের অভিযোগ। ২০১৮ সালের ৭ জুলাই ঢাকার একটি ফ্ল্যাটে খুন হন মামুন। তাঁকে খুনের অভিযোগে রবিউল-সহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় পুলিশ।

কিন্তু পুলিশের হাতে ধরা পড়ার আগেই ভারতে পালিয়ে আসেন রবিউল। ভারতে এসে নাম বদল করে আরভ করেন তিনি। ভারতের পাসপোর্ট নিয়ে দুবাই পালিয়ে যান আরভ। তার পর থেকে সেখানেই রয়েছেন আরভ। ২০২১ সালের ৩১ অক্টোবর আরভকে রেসিডেন্ট পারমিট দেয় সে দেশের সরকার।

তার পর থেকে দুবাইয়েই থাকেন আরভ। সেখানে গয়নার ব্যবসা করেন তিনি। সেই আরভের একটি দোকানের উদ্বোধন করতে শাকিব গিয়েছিলেন দুবাই। শাকিবদের যাওয়ার কথা সমাজমাধ্যমে নিজেই প্রচার করছিলেন আরভ। কেন তিনি এক জন খুনের আসামির আমন্ত্রণে গেলেন সেই বিষয়ে অবশ্য এখনও শাকিব মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricket controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE