Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

Shakib Al Hasan: বাংলাদেশ ক্রিকেটে শাকিবকে নিয়ে ফের বিতর্ক, নিউজিল্যান্ড সফরে নেই অলরাউন্ডার

আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলে থাকছেন না শাকিব আল হাসান। তাঁকে ছুটির অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শাকিব আল-হাসান।

শাকিব আল-হাসান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৭:৪৬
Share: Save:

আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলে থাকছেন না শাকিব আল হাসান। তাঁকে ছুটির অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। বাংলাদেশ বোর্ডের দাবি, শাকিব এখনও সরকারি ভাবে ছুটির কোনও আবেদন জানাননি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, তিনি বেসরকারি ভাবে শাকিবের না থাকার ব্যাপারে শুনেছেন। কিন্তু শাকিবের তরফে এখনও কোনও ছুটির আবেদন পত্র পাননি। সোমবার তিনি সাংবাদিকদের বলেছেন, “ওর ছুটির অনুমতি আমরা দিচ্ছি। তবে এটাও বাকি ক্রিকেটারদের জানিয়ে দিতে চাই যে, ছুটি নেওয়ার কিছুটা আগে সেটা বোর্ডকে জানাতে। এতে পরিবর্ত ক্রিকেটার নেওয়ার কাজটা সহজ হয়ে যায়।”

নাজমুলের সংযোজন, “যে ক্রিকেটারই ছুটি চাক না কেন, আমরা দিতে রাজি। কিন্তু শাকিবের ব্যাপারটা আলাদা। ও আমাদের কিছুই জানায়নি। ও চোট পেয়েছে নাকি এমনিই ছুটি চেয়েছে সেটা আমরা জানি না। শুধু জানতে পেরেছি, পারিবারিক দায়বদ্ধতার কারণে ওর ছুটি দরকার।”

জানা গিয়েছে, শাকিবের পরিবর্ত হিসেবে কোনও ক্রিকেটার নেওয়া হবে। আগামী ১ জানুয়ারি টওরঙ্গার বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricket Nazmul Hassan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE