Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KKR

Shubman Gill: নাইট হয়ে থাকতে চান গিল

এক সময়ে এই শুভমনকেই ভবিষ্যতের কেকেআর অধিনায়ক ভাবা হচ্ছিল।

শুভমন গিল।

শুভমন গিল। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ০৭:২৮
Share: Save:

সুযোগ পেলে সব সময়েই তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়েই খেলতে চান। জানিয়ে দিলেন শাহরুখ খানের দল কেকেআরের তরুণ প্রতিভা শুভমন গিল।

এই মুহূর্তে শিন বোনের চোট সারাচ্ছেন শুভমন। সেই কারণে ভারতীয় দলের হয়ে চলতি দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেননি এই ব্যাটার। এমনকি কেকেআরও তাঁকে ছেড়ে দিয়েছে। আইপিএলে কলকাতার দলটি ধরে রেখেছে আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, বেঙ্কটেশ আয়ার ও সি ভি বরুণকে।

এক সময়ে এই শুভমনকেই ভবিষ্যতের কেকেআর অধিনায়ক ভাবা হচ্ছিল। কিন্তু ২২ বছর বয়সি এই ভারতীয় ওপেনারকে ধরে রাখেনি তাঁর দল কেকেআর। সম্প্রতি প্রকাশিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‍‘লাভ, ফেইথ অ্যান্ড বিয়ন্ড’-এ এ প্রসঙ্গে শুভমন বলেছেন, ‍‘‍‘কেকেআর ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যে বন্ধন আমার রয়েছে, তা আমার কাছে বিশেষ রকমের। কোনও ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে এ ভাবে জুড়ে গেলে, সব সময়েই তাদের হয়ে খেলার ইচ্ছা তৈরি হয়। আবার যদি কেকেআরের হয়ে খেলার সুযোগ পাই, তা হলে আমি এই দলের হয়েই খেলব সব সময়।’’

উল্লেখ্য, ২০১৮ সালের আইপিএলে ১.৮ কোটি টাকায় কেনার পরে দুরন্ত ছন্দে ছিলেন শুভমন গিল। সে বার ১৩ ম্যাচে ২০৩ রান করেছিলেন তিনি। তখন তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৪৬.০৪। কিন্তু তার পরে শুভমনের খেলায় ছন্দপতন হলে ৫৮ ম্যাচে কেকেআরের হয়ে তাঁর রান দাঁড়ায় ১৪১৭।

যে প্রসঙ্গে গিল বলেছেন, ‍‘‍‘প্রতি বছর একই দলে সব ভাল বন্ধু, ভাল ক্রিকেটার পাওয়া সম্ভব হয় না। তাই বন্ধুদের সঙ্গে যে মূল্যবান সময় কাটিয়েছি। তা স্মরণে থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL shubman gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE