Advertisement
০৪ মে ২০২৪
Smriti Mandhana

Smriti Mandhana: ঈশানের ঘটনার পুনরাবৃত্তি নিউজিল্যান্ডে, মাথায় আঘাত পেলেন স্মৃতি

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধান। শনিবার ঈশান কিশনের ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল নিউজিল্যান্ডে। মাথায় চোট পেলেন স্মৃতি মন্ধানা।

চোট পাওয়া স্মৃতিকে দেখছেন ডাক্তার।

চোট পাওয়া স্মৃতিকে দেখছেন ডাক্তার। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৮
Share: Save:

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধান। শনিবার ঈশান কিশনের ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল নিউজিল্যান্ডে। মাথায় চোট পেলেন ভারতের মহিলা দলের ক্রিকেটার স্মৃতি মন্ধানা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচে এই কাণ্ড ঘটে। তবে স্মৃতি আপাতত সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে লাহিরু কুমারের বলে মাথায় আঘাত পেয়েছিলেন ঈশান। কিছু ক্ষণ খেলার পরে তিনি আউট হয়ে যান। হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রবিবারই ছাড়া পেয়েছেন।

স্মৃতি আঘাত পেয়েছেন শাবনিম ইসমাইলের বলে। তিনিও হেলমেট খুলে মাটিতে বসে পড়েন। দলের ডাক্তার অনুমতি নিয়ে কিছু ক্ষণ খেললেও ঘটনার দেড় ওভার পরে তিনি সাজঘরে ফিরে যান। দলের চিকিৎসকরা জানিয়েছেন, স্মৃতির শরীরে কনকাশনের উপসর্গ দেখা গিয়েছিল। তাই ঝুঁকি না নিয়ে খেলতে বারণ করা হয়। ১২ রান করে সাজঘরে ফেরেন স্মৃতি। তবে পরে জানানো হয়, ভারতীয় দলের ওপেনার সুস্থই আছেন।

রবিবার ম্যাচে ২ রানে জেতে ভারত। শতরান করেছেন হরমনপ্রীত কৌর। বিশ্বকাপের আগে যা উদ্বুদ্ধ করবে ভারতীয় দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE