Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: আনন্দবাজার অনলাইনের খবর ভুল, শুক্রবার সকালে কলকাতা ছেড়ে দুবাইয়ে সৌরভ, হাসপাতালে নয়

শুক্রবার সকালে সৌরভ দুবাই চলে যান।

সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভ গঙ্গোপাধ্যায় ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৮:৩৬
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায় শুক্রবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলেন বলে আনন্দবাজার অনলাইনে খবর প্রকাশিত হয়েছিল। কিন্তু সেই খবর ভুল। শুক্রবার সকালে সৌরভ দুবাই চলে যান। বুধ ও বৃহস্পতিবার তিনি কলকাতায় ছিলেন। অনিচ্ছাকৃত এই ভুল খবর প্রকাশের জন্য আনন্দবাজার অনলাইন সৌরভ, তাঁর পরিবার ও শুভানুধ্যায়ীদের কাছে আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

আইপিএল-এর মাঝপথে পুজোর সময় কলকাতায় এসেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ। তারপর ফাইনালের আগে ফের দুবাই উড়ে গিয়েছিলেন। গোটা আইপিএল-এই তিনি সম্পূর্ণ সুস্থ ছিলেন। কোথাও তাঁর বিন্দুমাত্র শারীরিক অসুস্থতা চোখে পড়েনি। বেশ কয়েকটি ম্যাচে তাঁকে দুবাই, শারজার গ্যালারিতে খোশ মেজাজে দেখা গিয়েছে। আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির হাতে সৌরভই ট্রফি তুলে দিয়েছিলেন।

বছরের শুরুতেই হৃদযন্ত্রের সমস্যা নিয়ে কলকাতার এক বেসরকারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তাঁর বুকে স্টেন্ট বসানো হয়েছিল। তারপর থেকেই ডাক্তারদের নির্দেশ মেনে চলছেন তিনি। এখন সম্পূর্ণ সুস্থই রয়েছেন বিসিসিআই সভাপতি। নিয়মিত ডাক্তারদের থেকে পরামর্শ নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Indian Cricket team Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE