Advertisement
০২ মে ২০২৪
Sri Lanka

Bio-Bubble: জৈবদুর্গ ভাঙা তিন ক্রিকেটারের নির্বাসন তুলে নিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

জৈবদুর্গ ভাঙায় তিন ক্রিকেটারকে এক বছরের জন্য নির্বাসিত করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। শাস্তির মেয়াদ শেষ হওয়ার আগেই সেই নির্বাসন তুলে নেওয়া হল।

তিন ক্রিকেটারের নির্বাসন তুলল শ্রীলঙ্কা।

তিন ক্রিকেটারের নির্বাসন তুলল শ্রীলঙ্কা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৯:৫৪
Share: Save:

জৈবদুর্গ ভাঙায় তিন ক্রিকেটারকে এক বছরের জন্য নির্বাসিত করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। শাস্তির মেয়াদ শেষ হওয়ার আগেই সেই নির্বাসন তুলে নেওয়া হল। ফলে তিন ফরম্যাটেই জাতীয় দলের হয়ে খেলতে কোনও বাধা রইল না এই তিন ক্রিকেটারের।

গত বছরের জুলাইয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিল শ্রীলঙ্কা। সেখানে জৈবদুর্গ ভেঙে টিম হোটেলের বাইরে বেরিয়ে পড়েছিলেন কুশল মেন্ডিস, নিরোশন ডিকওয়েলা এবং দনুষ্কা গুণতিলকা। ডারহামের রাস্তায় প্রকাশ্যে তাঁদের ধূমপানের ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। তবে নির্বাসন তুলে নিলেও আগামী দু’বছর এই তিন ক্রিকেটার কড়া নজরে থাকবেন বলে জানিয়েছে বোর্ড। ফলে আর এক বার ভুল করলেই কড়া শাস্তি দেওয়া হতে পারে।

শ্রীলঙ্কা বোর্ড জানিয়েছে, দোষ স্বীকার করে এই তিন ক্রিকেটার বারবার অনুরোধ করাতেই শাস্তির মেয়াদ কমানো হয়েছে। এমনকী, তিন ক্রিকেটারের জন্য মনোবিদের সাহায্যে বিশেষ কাউন্সেলিংয়ের ব্যবস্থাও করা হয়েছে। আগামী ১৬ জানুয়ারি থেকে ঘরের মাঠে জিম্বাবোয়ের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে শ্রীলঙ্কা। এরপর ভারতে সফর রয়েছে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sri Lanka Danushka Gunathilaka Niroshan Dickwella
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE