Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rashid Khan

T20 World Cup 2021: নজির গড়েও ব্যথিত রশিদ, ক্ষমা চাইলেন দেশবাসীর কাছে

হাফিজের উইকেট নিয়েই টি-টোয়েন্টিতে শততম উইকেট পূর্ণ করেন রশিদ। এরপর ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ফিরিয়ে দেন বাবরকে।

ব্যথিত রশিদ।

ব্যথিত রশিদ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ২০:০২
Share: Save:

স্কটল্যান্ডকে ১৩০ রানে হারালেও পাকিস্তানের বিরুদ্ধে জেতার মুখ থেকে হারতে হয়েছে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্রুততম বোলার হিসেবে ১০০ উইকেট নিলেও সমর্থকদের কথা ভেবে দুঃখিত রশিদ খান। দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

শুক্রবার মহম্মদ হাফিজ এবং বাবর আজমের উইকেট নিয়েও পাকিস্তানের জয় আটকাতে পারেননি। ম্যাচের পর রশিদ টুইট করেছেন, ‘দেশ-বিদেশে থাকা সমস্ত সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ম্যাচ জিতে আপনাদের উচ্ছ্বাস এবং মুখে হাসি এনে দিতে পারিনি। কিন্তু আপনাদের সমর্থন এবং প্রার্থনা বাকি ম্যাচগুলির জন্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ। টি-টোয়েন্টিতে ১০০ উইকেট নেওয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আফগানিস্তান জিন্দাবাদ’।

হাফিজের উইকেট নিয়েই টি-টোয়েন্টিতে শততম উইকেট পূর্ণ করেন রশিদ। এরপর ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ফিরিয়ে দেন বাবরকে। কিন্তু করিম জানাতের ওভারে আসিফ আলির চার ছক্কায় ম্যাচ জিতে নেয় পাকিস্তান। তবে শেষ পর্যন্ত পাকিস্তানকে টেনে নিয়ে যাওয়ায় আফগানিস্তানের লড়াকু মনোভাবের প্রশংসা করেছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE