Advertisement
২৯ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

পাগলের মতো নাচছ কেন মা! অবাক কন্যা ভামিকা, বিরাট-প্রেম প্রকাশ্যে আনলেন অনুষ্কা

মেলবোর্নে যখন পাকিস্তানের বিরুদ্ধে স্মরণীয় ইনিংস খেললেন কোহলি, তখন প্রায় ৯০০০ কিলোমিটার দূরে টিভিতে বসে সেই খেলা দেখতে হল অনুষ্কাকে। কিন্তু দূরে যতই থাকুন, আবেগ কি আর বাধ মানে!

বিরাট-ইনিংসের পর নাচলেন অনুষ্কা।

বিরাট-ইনিংসের পর নাচলেন অনুষ্কা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২০:০১
Share: Save:

বিরাট কোহলি বিদেশে গেলে তাঁরও যাওয়া নিশ্চিত। মেয়ে হওয়ার পরে সেটা আরও বেড়েছে। তবে এই প্রথম বার কোনও বড় প্রতিযোগিতায় কোহলির পাশে নেই অনুষ্কা শর্মা। মেলবোর্নে যখন পাকিস্তানের বিরুদ্ধে স্মরণীয় ইনিংস খেলতে ব্যস্ত কোহলি, তখন প্রায় ৯০০০ কিলোমিটার দূরে টিভিতে বসে সেই খেলা দেখতে হল অনুষ্কাকে। কিন্তু দূরে যতই থাকুন, আবেগ কি আর বাধ মানে! কোহলি ভারতকে জেতানোর পরেই আবেগ ধরে রাখতে পারলেন না অনুষ্কা। হোটেলের ঘরে বসেই উন্মত্ত হয়ে নাচতে শুরু করলেন। মা-কে নাচতে দেখে অবাক ছোট্ট ভামিকা। দেড় বছরের মেয়েটা কী করে বুঝবে রবিবার সন্ধের গুরুত্ব!

পাকিস্তানকে হারিয়ে ভারত জেতার পরেই সমাজমাধ্যমে লম্বা পোস্ট করে নিজের প্রেম উজাড় করে দিয়েছেন বিরাট-ঘরনি। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “অসাধারণ!! কী অসাধারণ সুন্দর তুমি!! আজ অনেক মানুষের জীবনে তুমি খুশি এনে দিলে। তা-ও আবার দীপাবলির আগে! তুমি অসাধারণ এক জন মানুষ। তোমার জেদ, দায়বদ্ধতা এবং বিশ্বাস স্রেফ অবাক করে দেয়!! আমি এটাই বলতে পারি, জীবনের সেরা ম্যাচটা দেখলাম। আমাদের মেয়ে খুবই ছোট্ট। তাই বুঝতেই পারল না কেন ওর মা উন্মাদের মতো সারা ঘরে নাচছে এবং চিৎকার করছে।”

অনুষ্কা আরও লিখেছেন, “এক দিন ও নিশ্চয়ই বুঝতে পারবে ওর বাবা আজ রাতে জীবনের সেরা ইনিংস খেলেছে। যে রাতের আগে অনেক কঠিন রাত কাটিয়ে আসতে হয়েছে তাকে। সব পেরিয়ে আগের থেকেও শক্তিশালী হয়ে ফিরেছে সে। তোমার জন্য অত্যন্ত গর্বিত বিরাট। তোমার মানসিক শক্তি অসামান্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE