Advertisement
০২ মে ২০২৪
Sundar Pichai

দীপাবলির শুভেচ্ছায় কটাক্ষ! পাক সমর্থককে গুগল কর্তা পিচাইয়ের ‘সুন্দর’ জবাব ভাইরাল

অসংখ্য ক্রিকেটপ্রেমীর মতো ভারত-পাক দ্বৈরথে মজেছেন পিচাই। ভারতের ইনিংসের শেষ তিন ওভার আবার দেখে দীপবলি উদয়াপন করতে চান গুগল সিইও। তাঁর এই ইচ্ছাকে কটাক্ষ করেন এক পাক ক্রিকেটপ্রেমী।

গুগল সিইও সুন্দর পিচাই।

গুগল সিইও সুন্দর পিচাই। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৭:০১
Share: Save:

দীপাবলির শুভেচ্ছা জানালেন গুগলের সিইও সুন্দর পিচাই। তিনি নিজেও দীপাবলি উদযাপন করছেন। এ বারের দীপাবলি একটু অন্যরকম ভাবে কাটাতে চান পিচাই। বিশেষ সেই পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

সমাজমাধ্যমে নিজের অ্যাকাউন্টে পিচাই লিখেছেন, ‘শুভ দীপাবলি। আশা করি সকলে পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই সুন্দর সময় উদযাপন করছেন। আমি ওই শেষ তিনটে ওভার আবার দেখে আজকের দিনটা উদযাপন করব। কী খেলা এবং পারফরম্যান্স!’

সমাজমাধ্যমে পিচাই এই পোস্ট করার পরেই দ্রুত ছড়িয়ে পড়েছে। ভারত এবং পাকিস্তানের ক্রিকেট প্রেমীরা নানা মন্তব্য করেছেন। মহম্মদ শাহজ়াইব নামে পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী লিখেছেন, ‘আপনার উচিত ভারতের প্রথম তিন ওভার দেখা।’ তাঁকে পাল্টা জবাব দিয়ে পিচাই লিখেছেন, ‘দেখতেই পারি! ভুবনেশ্বর আর আরশদীপ কী অসাধারণ বল করল।’ পিচাইয়ের এই উত্তর দেখে আর কোনও মন্তব্য করেননি ওই পাক সমর্থক। বরং পিচাইয়ে সুন্দর রসিকতার প্রশংসা করেছেন বহু মানুষ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের আঁচ থেকে দূরে থাকতে পারেননি পিচাইও। রবিবার টেলিভিশনে বিরাট কোহলির ব্যাটিং দেখে তিনি মুগ্ধ। টান টান উত্তেজনার শেষ তিন ওভার দারুণ উপভোগ করেছেন। সেই তিন ওভারের খেলা দীপাবলির দিন আবার দেখতে চান গুগলের সিইও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE