Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ICC T20 World Cup

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে ছিটকে যাওয়ার ১৫ ঘণ্টা পরে মুখ খুললেন যশপ্রীত বুমরা

বুমরা জানালেন যে, তিনি দলের পাশে থাকবেন। অস্ট্রেলিয়ায় তাঁর দল যখন খেলবে, তিনি রোহিত শর্মা, বিরাট কোহলিদের জন্য গলা ফাটাবেন বলেও জানিয়েছেন।

হতাশ বুমরা।

হতাশ বুমরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৩:৫৭
Share: Save:

যশপ্রীত বুমরাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া যাবে না। সোমবার সেই খবর জানিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বুমরা তার ১৫ ঘণ্টা পরে জানালেন যে, তিনি দলের পাশে থাকবেন। অস্ট্রেলিয়ায় তাঁর দল যখন খেলবে, তিনি রোহিত শর্মা, বিরাট কোহলিদের জন্য গলা ফাটাবেন বলেও জানিয়েছেন।

মঙ্গলবার সকাল ১১টা ১৮ মিনিটে বুমরা একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, “এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে আমি থাকতে পারব না ভেবে হতাশ লাগছে। আমাকে যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ। সুস্থ হয়ে ওঠার পর অস্ট্রেলিয়াতে যখন দল খেলবে, আমি ওদের হয়ে গলা ফাটাব।”

কিছু দিন আগে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছিল যে, পিঠের চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বুমরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় থেকে আগেই ছিটকে গিয়েছিলেন তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড়রা তবু আশা ছাড়ছিলেন না। তাঁরা শেষ পর্যন্ত অপেক্ষা করতে চাইছিলেন যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠতে পারেন বুমরা। কিন্তু সোমবার রাত ৮টা ২০ মিনিটে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সরকারি ভাবে জানিয়ে দেওয়া হয়, অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বুমরা।

পিঠের চোটের জন্য তাঁকে কত দিন মাঠের বাইরে থাকতে হবে, তা নিয়ে কিছু জানায়নি বিসিসিআই। বুমরার পরিবর্ত হিসাবে কাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেওয়া হবে, তা জানায়নি ভারতীয় বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC T20 World Cup Jasprit Bumrah Team India BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE