Advertisement
০৭ মে ২০২৪
T20 World Cup 2022

শাহিনের বলে চোট, হাসপাতালে ভর্তি করাতে হল ব্যাটারকে, বিশ্বকাপের আগে চিন্তা আফগানদের

বুধবার পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছিল আফগানিস্তান। পর পর দু’ওভারে দু’টি উইকেট তুলে নেন শাহিন। তার মধ্যেই এক ব্যাটার চোট পেলেন।

শাহিনের বলে হাসপাতালে ব্যাটার।

শাহিনের বলে হাসপাতালে ব্যাটার। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১২:১৯
Share: Save:

চোট সারিয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরেছেন শাহিন আফ্রিদি। তিনি যে কতটা ভয়ঙ্কর ছন্দে রয়েছেন, সেটা দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেই বুঝিয়ে দিলেন পাকিস্তানের জোরে বোলার। শাহিনের বলে ঘায়েল হয়ে আফগানিস্তানের এক বোলারকে যেতে হল হাসপাতালে।

বুধবার পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছিল আফগানিস্তান। পর পর দু’ওভারে দু’টি উইকেট তুলে নেন শাহিন। দুই আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ় এবং হজ়রতুল্লাহ জ়াজ়াইকে ফিরিয়ে দেন তিনি। তবে গুরবাজ় আউট হওয়ার সময়েই সমস্যা দেখা দেয়।

শাহিনের ইয়র্কার সজোরে আছড়ে পড়ে গুরবাজ়ের বাঁ পায়ে। আম্পায়ার তাঁকে আউট দিলেও প্রচণ্ড যন্ত্রণায় কাতরাতে থাকেন আফগান ওপেনার। বাঁ পা চেপে ধরে তিনি মাঠেই বসে পড়েন। চিকিৎসকরা ছুটে আসেন গুরবাজ়‌ের আঘাত পরীক্ষা করতে। তিনি হাঁটতেই পারছিলেন না। সাপোর্ট স্টাফদের কাঁধে ভর দিয়ে তাঁকে মাঠ ছাড়তে হয়।

পরে জানা যায়, হাসপাতালে স্ক্যান করার জন্যে নিয়ে যাওয়া হয়েছে গুরবাজ়কে। এই ওপেনারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না আফগানিস্তান। তিনি ছিটকে গেলে তা আফগানদের কাছে বড় ধাক্কা হতে চলেছে। চোট পাওয়ার পর ফিল্ডিং করতে নামতে পারেননি গুরবাজ়‌।

ব্যাট করতে নেমে শাহিন এবং হ্যারিস রউফের দাপটে এক সময় বিপদে পড়ে যায় আফগানিস্তান। তবে মহম্মদ নবির অপরাজিত ৫১ রানের সৌজন্যে স্কোরবোর্ডে ১৫৪-৬ তোলে তারা। পাকিস্তানের রান বিনা উইকেটে ১৯, এমন সময় বৃষ্টির জন্যে খেলা বন্ধ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE