Advertisement
০২ মে ২০২৪
T20 World Cup 2022

অস্ট্রেলিয়ায় রোহিত, বিরাটদের ম্যাচের সময় সমর্থকদের জন্য স্টেডিয়ামে বিশেষ খাবারের ব্যবস্থা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেখানে অনুশীলন করছে ভারতীয় দল। সোমবার সেই মাঠেই অনুশীলন ম্যাচ খেলবেন রোহিত শর্মারা। সেই ম্যাচে দর্শকদের জন্য খাওয়াদাওয়ার ব্যবস্থা করল পারথ স্কচার্স। 

স্টেডিয়ামে ভারতীয় সমর্থকদের জন্য থাকছে ভারতীয় খাবারের ব্যবস্থা।

স্টেডিয়ামে ভারতীয় সমর্থকদের জন্য থাকছে ভারতীয় খাবারের ব্যবস্থা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:১২
Share: Save:

ভারতীয় সমর্থকদের জন্য বিশেষ ব্যবস্থা করল পার‌্থ। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেখানে অনুশীলন করছে ভারতীয় দল। সোমবার সেই মাঠেই অনুশীলন ম্যাচ খেলবেন রোহিত শর্মারা। সেই ম্যাচে দর্শকদের জন্য খাওয়াদাওয়ার ব্যবস্থা করল পার‌্থ স্কচার্স।

স্টেডিয়ামে ভারতীয় সমর্থকদের জন্য থাকছে ভারতীয় খাবারের ব্যবস্থা। শিঙারা, ছোলে, নানের বিভিন্ন ধরনের খাবারের আয়োজন করা হয়েছে। পার‌্থ স্কচার্সের পক্ষ থেকে টুইট করে লেখা হয়, “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ভারতীয় সমর্থকদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা থাকছে ১০ এবং ১৩ অক্টোবর। এই দু’দিন সমর্থকরা ভারতীয় খাবার পাবেন।” সেই সঙ্গে শিঙারা, নান, ছোলে-সহ বিভিন্ন ভাজার ছবিও দেওয়া হয়। বিরাট কোহলি, রোহিত শর্মাদের খেলা দেখতে দেখতে এই সব খাবার খেতে পারবেন দর্শকরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য পারথকেই বেছে নিয়েছে ভারতীয় দল। সেই মাঠে রবিবার এবং ১৩ অক্টোবর ম্যাচ খেলার কথা ভারতের। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে খেলবে তারা। পরে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিরুদ্ধেও অনুশীলন ম্যাচ খেলার কথা ভারতের। সেই দু’টি ম্যাচ হবে ১৭ এবং ১৯ অক্টোবর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে হবে সেই ম্যাচ। বিশ্বকাপের আগে ঘরের মাঠে বেশ কিছু ম্যাচ খেলেছে ভারত। কিন্তু অস্ট্রেলিয়ার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়া জন্য অনেক আগে থেকেই সে দেশে পৌঁছে গিয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Team India Fans Perth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE