Advertisement
০৫ মে ২০২৪
T20 World Cup 2022

প্রথম ম্যাচে হার, শ্রীলঙ্কার বিরুদ্ধে অস্ট্রেলিয়া দলে কি ঢালাও বদল?

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া যে প্রথম ম্যাচেই হেরে যাবে, তা ভাবেননি অনেকেই। কিন্তু কেন উইলিয়ামসনের দল তাদের হারিয়ে দেয় ৮৯ রানে। এ বার শ্রীলঙ্কার মুখোমুখি অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১১:১২
Share: Save:

ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে প্রতিযোগিতার প্রথম ম্যাচে নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে হারতে হয়েছে। তাই বলে প্রথম একদশে এখনই কোনও বদল চাইছে না অস্ট্রেলিয়া। মঙ্গলবার এশিয়া কাপজয়ী শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে তেমনটাই জানাচ্ছেন দলের অলরাউন্ডার মিচেল মার্শ।

গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া যে প্রথম ম্যাচেই হেরে যাবে, তা ভাবেননি অনেকেই। কিন্তু কেন উইলিয়ামসনের দল তাদের হারিয়ে দেয় ৮৯ রানে। অ্যারন ফিঞ্চের দলে সে দিন জায়গা পাননি ক্যামেরন গ্রিন, স্টিভ স্মিথের মতো ক্রিকেটাররা। কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে যে তাঁদের দেখা যাবে, এমন নিশ্চয়তা দিলেন না মার্শ। তিনি বলেন, “আমি যত দূর জানি প্রথম একাদশে কোনও বদলে হবে না। এই প্রতিযোগিতার ধরন হচ্ছে একটা ম্যাচ হারলেই পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে হবে। আমরা জানি যে আমাদের সামনে কী আসতে চলেছে। বেশি দূরের দিকে তাকাতে চাই না আমরা। সামনে শ্রীলঙ্কা ম্যাচ, শুধু সেটা নিয়েই ভাবতে চাই।”

অস্ট্রেলিয়া ভরসা রাখতে চাইছে তাদের দুই অভিজ্ঞ পেসার মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্সের উপর। সেই সঙ্গে থাকছেন জস হেজ়লউড। তাঁদের নিয়েই অস্ট্রেলিয়া প্রথম দল হিসাবে পর পর দু’বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চাইছে। মঙ্গলবার পার্‌থে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং শ্রীলঙ্কা। ভারতীয় সময়ে সেই খেলা শুরু বিকেল ৪:৩০ মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE