Advertisement
০৫ মে ২০২৪
ICC T20 World Cup

T20 World Cup: কোহলী-বাবর নয়, ভারতের তরুণ ক্রিকেটারকে টি২০ বিশ্বকাপের মুখ হিসাবে তুলে ধরল আইসিসি

বিশ্বকাপে খেলবেন বিরাট কোহলী এবং বাবর আজম। কিন্তু তাঁদেরকে বিশ্বকাপের মুখ হিসাবে তুলে ধরছে না আইসিসি। তাঁদের পছন্দ অন্য কেউ।

কোহলী, বাবর ব্রাত্য বিশ্বকাপের বিজ্ঞাপনে।

কোহলী, বাবর ব্রাত্য বিশ্বকাপের বিজ্ঞাপনে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৪:২২
Share: Save:

কয়েক মাস পরেই অস্ট্রেলিয়ায় বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। অবাক করা ব্যাপার হল, বিশ্বকাপে লোক টানতে বিরাট কোহলী, বাবর আজমদের উপর ভরসা রাখছে না আইসিসি। তাদের কাছে বিশ্বকাপের মুখ ঋষভ পন্থ! রবিবার একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়েছে আইসিসি-র তরফে। সেখানে পন্থকে সম্পূর্ণ অন্য রূপে দেখানো হয়েছে।

প্রোমোয় দেখা গিয়েছে, সিডনি অপেরা হাউসের সামনে সমুদ্রে নাতিকে নিয়ে নৌকায় সওয়ারি এক প্রবীণ। হঠাৎই দূরে প্রবল জলোচ্ছ্বাস দেখে চমকে উঠলেন তাঁরা। একই সময় দেখা যাচ্ছে, সিডনি অপেরা হাউসের উপর দিয়ে উড়তে থাকা একটি হেলিকপ্টারের চালকও ঘটনা দেখে চমকে উঠেছেন। পরে দেখা যায়, সমুদ্র থেকে উঠে আসছেন দৈত্যাকার পন্থ। ধীরে ধীরে সিডনি শহরের মাঝখান দিয়ে দৈত্যাকার পন্থকে হেঁটে যেতে দেখা যায়। সিনেমাপ্রেমীরা ‘গডজিলা’ ছবির সঙ্গে এই প্রোমোর মিল খুঁজে পেতে পারেন। সেখানেও দৈত্যাকার গডজিলাকে এ ভাবে শহরের মাঝখান দিয়ে হেঁটে যেতে দেখা গিয়েছিল। এখানে পন্থকে ব্যাট ঘোরাতে ঘোরাতে সে ভাবেই হেঁটে যেতে দেখা গিয়েছে। পাশাপাশি ভিডিয়োয় রয়েছে তাঁর মারকুটে ব্যাটিংয়ের কিছু দৃশ্য।

গত কয়েক বছরে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে অন্য উচ্চতায় তুলে নিয়ে গিয়েছেন পন্থ। তাঁর জনপ্রিয়তাও ক্রমশ বাড়ছে। আইসিসি সেই সুযোগটাই কাজে লাগিয়েছে। টেস্ট ক্রিকেটের সাফল্য এখনও সীমিত ওভারে ততটা দেখাতে পারেননি পন্থ। তবে তাঁর মারকুটে ব্যাটিং টি-টোয়েন্টি ক্রিকেটের পক্ষে আদর্শ বিজ্ঞাপন। আইসিসি সেই সুযোগ ছাড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE