Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shane Warne

Shane Warne: শেন ওয়ার্নের দেহের ময়নাতদন্ত, মৃত্যু কি রহস্যজনক? কী বলছে ব্যাঙ্কক পুলিশ

ওয়ার্নের দেহের ময়নাতদন্ত হবে। তার জন্য অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটারের দেহ হাসপাতালে নিয়েও যাওয়া হয়েছে। যে ভিলায় ওয়ার্নের মৃত্যু হয়েছে, সেখানকার কয়েক জন এবং আশেপাশের কয়েক জনকে পুলিশ শনিবার জিজ্ঞাসাবাদও করবে।

শেন ওয়ার্ন।

শেন ওয়ার্ন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
ব্যাঙ্কক শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ০৮:২৭
Share: Save:

সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন শেন ওয়ার্ন। শুক্রবার ভারতীয় সময় সন্ধ্যা নাগাদ এই খবর আসতে চমকে গিয়েছিল গোটা বিশ্ব। অনেকেই প্রশ্ন তুলছিলেন, এর মধ্যে কোনও রহস্য আছে কি না। কিন্তু তাইল্যান্ড পুলিশ জানিয়ে দিল, ওয়ার্নের মৃত্যুর মধ্যে কোনও রহস্য নেই।

ব্যাঙ্ককের বোফাট থানার পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। সেখানকার পুলিশ কর্তা চাচাউইন নাকমুসিক জানিয়েছেন, ব্যাঙ্কক পুলিশ ওয়ার্নের মৃত্যুকে অস্বাভাবিক বা রহস্যজনক বলে মনে করছে না। তবু প্রথা মতো ওয়ার্নের দেহের ময়নাতদন্ত হবে। তার জন্য অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটারের দেহ হাসপাতালে নিয়েও যাওয়া হয়েছে। যে ভিলায় ওয়ার্নের মৃত্যু হয়েছে, সেখানকার কয়েক জন এবং আশেপাশের কয়েক জনকে পুলিশ শনিবার জিজ্ঞাসাবাদও করবে। কিন্তু এই ঘটনাকে একেবারেই সন্দেহজনক বলে মনে করছে না ব্যাঙ্কক পুলিশ।

শনিবার আচমকাই মৃত্যু হয় ওয়ার্নের। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হন তিনি। মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটারের।

ওয়ার্নের ম্যানেজমেন্টের পক্ষ থেকে শনিবার একটি বিবৃতি দিয়ে জানানো হয়, তাইল্যান্ডে প্রয়াত হয়েছেন তিনি। ওই বিবৃতিতে তারা লেখে, ‘নিজের ভিলাতে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে। চিকিৎসকদের সব রকম চেষ্টা সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি। পরিবার এই সময়ে গোপনীয়তা রক্ষা করার জন্য অনুরোধ করছে।’ এর বেশ কিছু জানানো হয়নি। ওয়ার্ন রেখে গেলেন তিন সন্তান ব্রুক, সামার এবং জ্যাকসনকে।

অচৈতন্য অবস্থায় ওয়ার্নকে পাওয়ার পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকদের সব চেষ্টাই ব্যর্থ হয়। ময়নাতদন্তের জন্য সেই হাসপাতাল থেকেই ওয়ার্নের মৃতদেহ অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne thailand australia cricket Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE