Advertisement
২৭ এপ্রিল ২০২৪
mayank agarwal

Mayank Agarwal and KL Rahul: ‘এক জায়গার জন্যই লড়াই ছিল আমাদের’, বন্ধু রাহুল সম্পর্কে ময়ঙ্ক

ময়ঙ্ক এবং রাহুল, দু’জনেই ওপেনার। একই জায়গার জন্য লড়াই ছিল দুই ক্রিকেটারের মধ্যে। এক সাক্ষাৎকারে ময়ঙ্ক বলেন, ‘‘আমরা খুব ভাল বন্ধু। আমি ওর যাত্রাটা দেখেছি, রাহুলও আমার উঠে আসাটা দেখেছে। একই জায়গার জন্য লড়াই করলেও এখনও আমাদের বন্ধুত্বটা পুরনো দিনের মতোই রয়ে গিয়েছে। আমাদের মনের মধ্যে রয়েছে যে একে অপরকে সাহায্য করতে হবে।’’

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৮:৫২
Share: Save:

লোকেশ রাহুল এবং ময়ঙ্ক অগ্রবালের বন্ধুত্ব দীর্ঘ দিনের। রাজ্য দল থেকে শুরু হওয়া সেই যাত্রা চলছে আন্তর্জাতিক মঞ্চেও। আইপিএলের মঞ্চ হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, দুই বন্ধু এক সঙ্গে খেলেছেন বহু ম্যাচ। কিন্তু তাঁদের মধ্যেও ছিল লড়াই। পঞ্জাব কিংসের অধিনায়ক হয়ে সেটাই জানালেন ময়ঙ্ক।

ময়ঙ্ক এবং রাহুল, দু’জনেই ওপেনার। একই জায়গার জন্য লড়াই ছিল দুই ক্রিকেটারের মধ্যে। এক সাক্ষাৎকারে ময়ঙ্ক বলেন, ‘‘আমরা খুব ভাল বন্ধু। আমি ওর যাত্রাটা দেখেছি, রাহুলও আমার উঠে আসাটা দেখেছে। একই জায়গার জন্য লড়াই করলেও এখনও আমাদের বন্ধুত্বটা পুরনো দিনের মতোই রয়ে গিয়েছে। আমাদের মনের মধ্যে রয়েছে যে একে অপরকে সাহায্য করতে হবে।’’

এ বারের আইপিএলে পঞ্জাব কিংস দলের অধিনায়ক ময়ঙ্ক। এর আগে পঞ্জাব দলের দায়িত্ব ছিল রাহুলের হাতে। এই বছর তিনি খেলবেন লখনউ সুপারজায়ান্টসের হয়ে। সেই দলে অধিনায়ক রাহুল। আলাদা দলের হয়ে মুখোমুখি হবেন দুই বন্ধু। দলে একই জায়গার জন্য লড়াই যেমন ছিল, এ বার জুড়ল নিজের দলকে জেতানোর লড়াই। মাঠে দুই বন্ধু জমি ছাড়বেন একে অপরকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mayank agarwal KL Rahul Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE