Advertisement
২৭ এপ্রিল ২০২৪
tim paine

Tim Paine: এত বিতর্ক হবে বুঝিনি, যৌন কেলেঙ্কারি নিয়ে অবশেষে মুখ খুললেন টিম পেন, কী বললেন

পেন দাবি করেছেন, যে তরুণীর সঙ্গে তিনি মেসেজে কথা বলেছেন তা দু’জনের সম্মতিতেই হয়েছে। কিন্তু তাঁকেই বলির পাঁঠা করা হচ্ছে।

টিম পেন।

টিম পেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৭:২৩
Share: Save:

যৌন কেলেঙ্কারিতে নাম জড়ানোয় অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়েছেন টিম পেন। তার পরেও তাঁকে নিয়ে বিতর্ক থামছে না। এই ঘটনায় এ বার মুখ খুললেন পেন। জানালেন, এই বিষয়ে এত বিতর্ক হবে তা বুঝতে পারেননি তিনি।

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে পেন বলেন, ‘‘আমি ভেবেছিলাম বিষয়টি ধামাচাপা পড়ে যাবে। কিন্তু প্রতিটি সিরিজের আগে বিষয়টা উঠে আসত। গত তিন বছর ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন সংবাদমাধ্যম আমাকে বলেছে ওদের কাছে সব প্রমাণ রয়েছে। কিন্তু তার পরে এই বিষয়ে কিছু লেখা হয়নি। আমি জানতাম এক সময়ে ঘটনাটি বাইরে আসবে। কিন্তু এত বিতর্ক হবে তা বুঝতে পারিনি।’’

পেন দাবি করেছেন, যে তরুণীর সঙ্গে তিনি মেসেজে কথা বলেছেন তা দু’জনের সম্মতিতেই হয়েছে। কিন্তু তাঁকেই বলির পাঁঠা করা হচ্ছে। তিনি বলেন, ‘‘যেহেতু দু’জনের সম্মতিতেই মেসেজে কথা হয়েছিল তাই আমি ভেবেছিলাম খুব একটা সমস্যা হবে না। আমি ভাবিনি কোনও দিন এই ঘটনা নিয়ে এত জল ঘোলা হবে।’’

২০১৮ সালে স্যান্ড পেপারগেট কাণ্ডে নাম জড়ানোয় অধিনায়কত্ব ছাড়তে হয় স্টিভ স্মিথকে। তার পর থেকে দলকে নেতৃত্ব দিয়েছেন পেন। সামনেই ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজ খেলতে নামবে অস্ট্রেলিয়া। তার আগে এই ধরনের ঘটনা সামনে আসায় বিতর্কের মুখে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tim paine Cricket Australia Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE