Advertisement
১৪ জুলাই ২০২৪
Cricketers

পুলিশকর্মীদের চটি দিয়ে পেটানোর অভিযোগ রঞ্জি ক্রিকেটারদের বিরুদ্ধে

দুই পুলিশকর্মীর সঙ্গে বিবাদে জড়ালেন রঞ্জি খেলা ক্রিকেটাররা। একটি গাড়ি পার্ক করা নিয়ে ঝামেলার সূত্রপাত। প্রথমে পুলিশকর্মীরা অভব্যতা করেন। পরের দিকে ক্রিকেটারদেরও জড়িয়ে পড়তে দেখা যায়।

cricket

দুই পুলিশকর্মীকে পেটানোর অভিযোগ উঠল দুই রঞ্জি ক্রিকেটারের বিরুদ্ধে। — প্রতীকী চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২১:১৮
Share: Save:

দুই পুলিশকর্মীকে পেটানোর অভিযোগ উঠল দুই রঞ্জি ক্রিকেটারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে। দু’দিন আগে এই দুই ক্রিকেটারের সঙ্গেই অভব্যতা করার অভিযোগে নির্বাসিত করা হয়েছিল দুই পুলিশকর্মীকে। তার পরেই ঘটেছে এই ঘটনা।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে বরুণ শর্মা এবং জিতেন্দ্র কুমার নামে দুই অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেকটরকে নির্বাসিত করা হয়। দুই পেশাদার ক্রিকেটার বিনীত পওয়ার এবং প্রশান্ত চৌধুরির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়। মিরাটের ভামাশা পার্কে অনুশীলন করছিলেন বিনীত এবং প্রশান্ত। সেই সময় ওই দুই পুলিশকর্মী সেই পার্কে অবস্থিত ক্রিকেট অ্যাকাডেমির মূল গেট অবরুদ্ধ করে গাড়ি রাখেন।

বিনীত এবং প্রশান্ত অভিযোগ করেছিলেন, দুই পুলিশকর্মী মত্ত অবস্থায় ছিলেন। দু’জনে দরজা আটকে গাড়ি দাঁড় করিয়ে রেখে ভেতরে মদ্য পান করছিলেন। দুই ক্রিকেটার অনুশীলন শেষ করে বাইক নিয়ে বেরনোর চেষ্টা করছিলেন প্রধান দরজা দিয়ে। কিন্তু দরজা আটকে গাড়িটি দাঁড় করানো দেখে দুই পুলিশকর্মীকে অনুরোধ করেন গাড়িটি সরিয়ে রাখতে। পুলিশকর্মীরা পাল্টা গালিগালাজ করেন। তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়।

পরে থানায় গিয়ে ক্রিকেটাররা অভিযোগ জানালে দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়। এর মধ্যেই নতুন একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে এই দুই ক্রিকেটারকেই দেখা গিয়েছে চটি দিয়ে দুই পুলিশকর্মীকে মারতে। এখনও পর্যন্ত দুই ক্রিকেটারকে গ্রেফতার করা হয়নি। তবে এক পুলিশকর্তার দাবি, ভিডিয়ো খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketers police Brawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE