Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Kohli-Rohit Controversy: খেলার ঊর্ধ্বে কেউ নন, কোহলী প্রসঙ্গ উঠতেই বললেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ

বুধবার সব জল্পনার অবসান করেন কোহলী নিজে। সাংবাদিক বৈঠক করে ভারতের টেস্ট দলের অধিনায়ক জানিয়ে দেন, তিনি এক দিনের সিরিজ খেলবেন।

কোহলীকে নিয়ে বিতর্কের মাঝে মুখ খুললেন ক্রীড়ামন্ত্রী

কোহলীকে নিয়ে বিতর্কের মাঝে মুখ খুললেন ক্রীড়ামন্ত্রী ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৩:৩৮
Share: Save:

বিরাট কোহলীরোহিত শর্মাকে নিয়ে জল্পনার মাঝে এ বার মুখ খুললেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, খেলার ঊর্ধ্বে কেউ নন। কোনও ব্যক্তির নাম না নিলেও কোহলীদের প্রসঙ্গে এই মন্তব্য করেন তিনি। তা থেকে পরিষ্কার যে গত কয়েক দিনে ভারতীয় ক্রিকেটে যে ডামাডোল চলছে তা নিয়ে মোটেও খুশি নন অনুরাগ।

কোহলী ও রোহিতকে নিয়ে অনুরাগকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘খেলা সব থেকে বড়। তার ঊর্ধ্বে কেউ নন। কোন ম্যাচে কোন খেলোয়াড়দের মধ্যে কী চলছে তা আমি আপনাদের বলতে পারব না। এটা সংশ্লিষ্ট বোর্ডের কাজ। যদি তাঁরা সেই খবর জানান তা হলেই সেটা ভাল হবে।’’

সম্প্রতি শোনা যায়, দক্ষিণ আফ্রিকায় এক দিনের সিরিজ খেলবেন না কোহলী। মেয়ের জন্মদিন থাকায় পরিবারের সঙ্গে সময় কাটাতে চান তিনি। বিসিসিআই-এর কাছে নাকি সেই অনুরোধ করেছেন কোহলী। যদিও তার পরে শোনা যায়, কোহলী নাকি এই রকমের কোনও অনুরোধ করেননি। শুরু হয় বিতর্ক। তার মধ্যেই ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন জানান, কোহলী খেলবেন না বলে আবেদন করেছেন। তাতে বিতর্ক আরও বাড়ে।

অবশ্য বুধবার সব জল্পনার অবসান করেন কোহলী নিজে। সাংবাদিক বৈঠক করে ভারতের টেস্ট দলের অধিনায়ক জানিয়ে দেন, তিনি এক দিনের সিরিজ খেলবেন। ছুটির কোনও আবেদন করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE