Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
India vs Pakistan

এশিয়া কাপে ভারত-পাক ম্যাচে হঠাৎ হাজির উর্বশী, কী করছেন ঋষভের সঙ্গে নাম জড়ানো অভিনেত্রী?

অনেক দিন পর আবার খবরে এলেন উর্বশী রওতেলা। ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনার পর ভারত-পাকিস্তান ম্যাচের আগে ইনস্টাগ্রামে নাসিম শাহের ছবি দিলেন তিনি।

cricket

উর্বশী রওতেলা (বাঁ দিকে) এবং ঋষভ পন্থ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫০
Share: Save:

এশিয়া কাপের ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছে ভারত এবং পাকিস্তান। তার আগে আবার শিরোনামে চলে এলেন উর্বশী রওতেলা। বলিউড অভিনেত্রী ম্যাচের আগে একটি স্টোরি পোস্ট করেছেন যা বিতর্ক তৈরি করেছে।

সমাজমাধ্যমে রওতেলার একটি পোস্ট প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, খেলা শুরু হওয়ার আগে টিভিতে ম্যাচ দেখার একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে পাকিস্তান দলকে গোল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তবে সেই ক্রিকেটারদের মধ্যে আলাদা করে চোখে পড়ছে নাসিম শাহকে। তার পরেই জল্পনা শুরু হয়েছে উর্বশীর পোস্ট নিয়ে।

গত বছর ভারত-পাকিস্তানের একটি ম্যাচে দুবাইয়ের স্টেডিয়ামে হাজির ছিলেন উর্বশী। পরে একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তাঁকে এবং নাসিমকে দেখা যায়। তখন থেকেই জল্পনা শুরু হয়ে যায় যে নাসিমের সঙ্গে কোনও সম্পর্ক রয়েছে তাঁর। উর্বশী কখনওই প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।

তবে নাসিমের আগে ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। দু’জনের মধ্যে অতীতে সম্পর্ক ছিল বলে সংবাদমাধ্যমে খবর প্রচারিত হওয়ার পরেই উর্বশী একের পর এক পোস্ট করতে থাকেন পন্থকে নিয়ে। যদিও কোনও বারই সরাসরি কোথাও পন্থের নাম করেননি।

তবে মুখ খুলেছেন একাধিকবার। তার মধ্যে এক বার পন্থকে ‘বাচ্চা ছেলে’ বলেও সম্বোধন করেছেন। পন্থও পাল্টা পোস্ট করা ছাড়েননি। ইদানীং সেই চর্চা বন্ধ রয়েছে। তবে নাসিমের ছবি পোস্ট করে নতুন করে চর্চায় চলে এলেন উর্বশী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE