Advertisement
০২ মার্চ ২০২৪
Virat Kohli

Virat Kohli: আরও একটি টেস্টে অধিনায়কত্ব করার প্রস্তাব গিয়েছিল কোহলীর কাছে

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিরাট কোহলীকে বলা হয়েছিল, অধিনায়ক হিসেবে বিদায়ী টেস্ট খেলার সুযোগ তিনি চাইলে পেতে পারেন।

কোহলী সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

কোহলী সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ০৯:৩০
Share: Save:

আরও একটি টেস্টে কি নেতৃত্ব দিতে দেখা যাবে বিরাট কোহলীকে? ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে সে রকমই প্রস্তাব গিয়েছিল সদ্য প্রাক্তন হওয়া অধিনায়কের কাছে। বলা হয়েছিল, অধিনায়ক হিসেবে বিদায়ী টেস্ট খেলার সুযোগ তিনি চাইলে পেতে পারেন। কিন্তু কোহলী সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

শুক্রবার প্রথমে কোচ রাহুল দ্রাবিড় এবং দলের বাকিদের নিজের টেস্ট অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েছিলেন কোহলী। এরপর বোর্ডের শীর্ষ কর্তাদের তিনি নিজের সিদ্ধান্তের কথা জানান। তখনই বোর্ডের এক কর্তা কোহলীকে বলেন, তিনি চাইলে অধিনায়ক হিসেবে বিদায়ী টেস্ট খেলতে পারেন। কিন্তু কোহলী তাতে রাজি হননি বলেই খবর একটি সংবাদমাধ্যমের।

সেই টেস্টটি কোহলীর শততম টেস্টও হবে। কোভিড পরিস্থিতিতে সব ঠিক থাকলে ফেব্রুয়ারির শেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে এই ম্যাচ হওয়ার কথা। সেই ম্যাচ আবার কোহলীর আইপিএল-এর শহর বেঙ্গালুরুতেই হওয়ার কথা। ফলে সেই অর্থে বেঙ্গালুরু কোহলীর নিজেরই শহর। সেখানেই কোহলীকে অধিনায়ক হিসেবে শেষ টেস্ট খেলার সুযোগ করে দিতে চেয়েছিল বোর্ড। কিন্তু কোহলী সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE