Advertisement
২০ মার্চ ২০২৩
Legends League Cricket

ইডেনে মুখোমুখি সহবাগ-কালিস, বিশেষ অনুশীলন বীরুর, শুক্রবার দেখা যাবে আর কোন ক্রিকেটারকে

সহবাগ নেতৃত্ব দেবেন ‘ইন্ডিয়া মহারাজা’ দলের। অন্য দিকে ‘টিম ওয়ার্ল্ড জায়ান্টসে’র অধিনায়ক কালিস। এই ম্যাচে যে টাকা উঠবে তা দেওয়া হবে কপিল দেবের ‘খুশি ফাউন্ডেশন’কে।

ইডেনে ব্যাট হাতে নামতে দেখা যাবে সহবাগদের।

ইডেনে ব্যাট হাতে নামতে দেখা যাবে সহবাগদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২৩:০৬
Share: Save:

লেজেন্ডস লিগের প্রথম ম্যাচেই মুখোমুখি বীরেন্দ্র সহবাগ ও জ্যাক কালিস। কলকাতার ইডেন গার্ডেন্সে শুক্রবার একটি চ্যারিটি ম্যাচের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতা শুরু হতে চলেছে।

Advertisement

সহবাগ নেতৃত্ব দেবেন ‘ইন্ডিয়া মহারাজা’ দলের। অন্য দিকে ‘টিম ওয়ার্ল্ড জায়ান্টস’-এর অধিনায়ক দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার কালিস। এই ম্যাচে যে টাকা উঠবে তা দেওয়া হবে কপিল দেবের ‘খুশি ফাউন্ডেশন’কে। এই সংস্থা মেয়েদের শিক্ষা নিয়ে কাজ করে।

সহবাগ এই ম্যাচ নিয়ে এতটাই ভাবছেন যে শুক্রবার সকালে আলাদা অনুশীলন করবেন। তার জন্য যাতে ব্যবস্থা করা হয়, সিএবি-কে বিশেষ অনুরোধ করেছেন।

শুধু সহবাগ ও কালিস নন, শুক্রবার ইডেন দেখবে ক্রিস গেল, মুথাইয়া মুরলীধরণ, গৌতম গম্ভীর, ইরফান পাঠান, হরভজন সিংহের মতো ক্রিকেটারকে। এই প্রতিযোগিতায় আরও একটি বিশেষত্ব রয়েছে। প্রথম বার পুরো প্রতিযোগিতা পরিচালনা করবেন মহিলা আম্পায়াররা।

Advertisement

মোট চারটি দল রয়েছে লেজেন্ডস লিগে। সেগুলি হল ‘ইন্ডিয়া ক্যাপিটালস’, ‘মণিপাল টাইগার্স’, ‘ভিলওয়ারা কিংস’ ও ‘গুজরাত জায়ান্টস’। তার মধ্যে ইন্ডিয়া ক্যাপিটালসের অধিনায়ক গম্ভীর। মণিপালের অধিনায়ক হরভজন। ভিলওয়ারার দায়িত্ব সামলাবেন ইরফান। সহবাগ গুজরাতের অধিনায়ক। চারটি দল মোট ১৬টি ম্যাচ খেলবে।

ইডেনে চ্যারিটি ম্যাচ ছাড়াও ইন্ডিয়া ক্যাপিটালস ও গুজরাত জায়ান্টসের মধ্যে ম্যাচ হবে। লখনউ, দিল্লি, কটক ও যোধপুরে হবে তিনটি করে ম্যাচ। দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল কোন মাঠে হবে তা এখনও ঠিক হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.