Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Indies

আইপিএলের জন্য পিছিয়ে দেওয়া হতে পারে আরও এক সিরিজ়

২০২৪ সালে পাকিস্তান যেতে পারে ওয়েস্ট ইন্ডিজ়। আগামী বছর যে সময় দুই দেশের সিরিজ় খেলার কথা ছিল, সেই সময় বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ খেলা হবে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ২১:৫৭
Share: Save:

আগামী বছর শুরুর দিকে পাকিস্তান যাওয়ার কথা ওয়েস্ট ইন্ডিজ়ের। কিন্তু সেই সিরিজ় পিছিয়ে যেতে পারে। তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ় খেলার কথা তাদের। কিন্তু দুই দলই চাইছে সেই সিরিজ় পিছিয়ে দিতে।

২০২৪ সালে পাকিস্তান যেতে পারে ওয়েস্ট ইন্ডিজ়। আগামী বছর যে সময় দুই দেশের সিরিজ় খেলার কথা ছিল, সেই সময় বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ খেলা হবে। সেই লিগে খেলার জন্যই এই সিরিজ় পিছিয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। ওই সময় সংযুক্ত আরব আমিরশাহি, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া এবং বাংলাদেশে টি-টোয়েন্টি লিগ খেলা হবে। সেই সব লিগে ওয়েস্ট ইন্ডিজ় এবং পাকিস্তানের ক্রিকেটাররা খেলতে পারেন। সেই কারণেই পিছিয়ে দেওয়া হতে পারে সিরিজ়।

শেষ ১০ মাসে দু’বার পাকিস্তান গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ়। টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজ় খেলেছিল দুই দল। কিন্তু এ বার বিভিন্ন টি-টোয়েন্টি লিগে সই করে ফেলেছেন ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটাররা। তাই সিরিজ় খেলা কঠিন হতে পারে। পাকিস্তানের ক্রিকেটাররা যদিও দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে খেলতে পারবেন না। আইপিএলের মালিকদের দল রয়েছে বলে বাবর আজমরা দল পাবেন না বলে মনে করা হচ্ছে। সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগেও খেলার ছাড়পত্র পাননি বাবররা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে যদিও খেলবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE