Advertisement
১৪ জুন ২০২৪
Chris Gayle

বর্ধমান থেকে পঞ্জাবে! ব্যাট কিনতে এসে ‘মহল্লা ক্লিনিক’ দেখে মুগ্ধ ক্রিস গেল

পঞ্জাবে ‘মহল্লা ক্লিনিক’ রয়েছে। অর্থাৎ প্রতিটি এলাকায় চিকিৎসা ব্যবস্থা তৈরি করা হয়েছে। সেটার প্রশংসা করেছেন গেল।

West Indies crikceter Chris Gayle

পঞ্জাবের জলন্ধর স্পোর্টস মার্কেটে গিয়েছিলেন ক্রিস গেল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৭
Share: Save:

পঞ্জাবে গিয়েছিলেন ক্রিস গেল। সেখানে ভারতের ‘মহল্লা ক্লিনিক’ দেখে মুগ্ধ ওয়েস্ট ইন্ডিজ়ের ব্যাটার। পঞ্জাবের জলন্ধর স্পোর্টস মার্কেটে গিয়েছিলেন গেল। আন্তর্জাতিক মানের ক্রিকেট ব্যাট পাওয়া যায় সেখানে। গেলের সঙ্গে ছিলেন জলন্ধর পশ্চিমের বিধায়ক শীতল অঙ্গুরাল।

পঞ্জাবে ‘মহল্লা ক্লিনিক’ রয়েছে। অর্থাৎ প্রতিটি এলাকায় চিকিৎসা ব্যবস্থা তৈরি করা হয়েছে। সেটার প্রশংসা করেছেন গেল। ক্যারিবিয়ান ব্যাটার মনে করেন সারা বিশ্বে এই ধরনের ব্যবস্থা থাকা উচিত। গেলের এই বক্তব্য দেখা যায় আম আদমি পার্টির (আপ) টুইটারে। সেখানে পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে গেল বলেন, “প্রায় পাঁচ হাজার মানুষ কাজ করছে। ৫০০টি ক্লিনিক তৈরি করা হয়েছে। চিকিৎসার জন্য এমন ব্যবস্থা প্রশংসনীয়। সারা বিশ্বে এমন হওয়া উচিত।” পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের প্রশংসা করেন ক্যারিবিয়ান ক্রিকেটার।

কিছু দিন আগে বর্ধমানে এসেছিলেন ক্রিস গেল। প্রতি বারই বর্ধমানের রাজনন্দিনী কাপ ক্রিকেট প্রতিযোগিতা জাঁকজমকের সঙ্গে আয়োজন করা হয়। নিয়ে আসা হয় প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটারদের। রবিবার সেখানে গিয়েছিলেন গেল। মারকুটে এই ওপেনারকে দেখার জন্যে সকাল থেকেই ক্রিকেটভক্তদের উন্মাদনা ছিল।

ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে ১০৩টি টেস্ট খেলেছেন। এক দিনের ম্যাচ খেলেছেন ৩০১টি। টি-টোয়েন্টি খেলেছেন ৭৯টি ম্যাচ। বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগেও খেলেছেন গেল। আইপিএলে ১৪২টি ম্যাচে তিনি করেছেন ৪৯৬৫ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE