Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

'আমার গোলটাই কিন্তু অনেক ভাল ছিল'

নিজস্ব প্রতিবেদন
৩০ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৩৬
জুভেন্তাসের জার্সিতে মানিয়ে নিয়েছেন রোনাল্ডো। ছবি: এএফপি।

জুভেন্তাসের জার্সিতে মানিয়ে নিয়েছেন রোনাল্ডো। ছবি: এএফপি।

মহম্মদ সালাহ-র গোলও ভাল। তবে সেরা গোল আমারই। সোজাসুজি জানিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যা নতুন বিতর্কের জন্ম দিল ফুটবলমহলে।

প্রসঙ্গত, গত মরসুমের সেরা গোলের জন্য পুরস্কার পেয়েছেন লিভারপুলের মহম্মদ সালাহ। লড়াইয়ে ছিলেন সিআর সেভেনও। কিন্তু, সেরার শিরোপা তিনি পাননি। যা মানতে পারছেন না রোনাল্ডো। নতুন মরসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়া সাত নম্বর জার্সির মালিক মনে করেন, বছরের সেরা গোলটা তাঁর নিজেরই।

গত মরসুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্তান্সের বিরুদ্ধে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনাল্ডো। আর সালাহ-র গোল এসেছিল প্রিমিয়ার লিগে লিভারপুলের হয়ে এভার্টনের বিরুদ্ধে।

Advertisement

এই প্রসঙ্গে ৩৩ বছর বয়সী রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘সালাহ যোগ্য ফুটবলার হিসেবেই পুরস্কার পেয়েছে। তবে সত্যি কথাটা হচ্ছে, আমার গোলটাই সেরা।’’

দিন কয়েক আগে লন্ডনে ফিফার বর্ষসেরাদের পুরস্কার দেওয়ার অনুষ্ঠানে রোনাল্ডো যাননি। তবে ইন্সটাগ্রামে তিনি অভিনন্দন জানিয়েছেন এ বারের সেরা প্রাক্তন সতীর্থ লুকা মদ্রিচকে। সঙ্গে লিখেছেন, ‘‘পুরস্কার পুরস্কারই। আমি অনেক পেয়েছি। যদিও পুরস্কার জেতার জন্য ফুটবল খেলি না। খেলি ম্যাচ জিততে।’’

তিনি আরও লিখেছেন, “আমি একেবারেই হতাশ নই। জীবন এমনই। কখনও আপনি জিতবেন, কখনও আপনি হারবেন। আমার ভাল লেগেছে যে, ১৫ বছরের কেরিয়ারে সবসময়ই পারফরম্যান্সে ধারাবাহিক থেকেছি।”

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

আরও পড়ুন

Advertisement