Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি ফের জুভেন্টাসে যোগ দিচ্ছেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১৭:৪৮
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
ফাইল ছবি

দুবাইয়ে রয়েছে মাদাম তুসোর মোমের মূর্তির মিউজিয়াম, যেখানে মূর্তি রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরও। কিন্তু সেই মূর্তিতে ভুল জার্সি পরানো হয়েছে পর্তুগিজ তারকাকে। রোনাল্ডোর গায়ে দেখা গিয়েছে ইটালির ক্লাব জুভেন্টাসের জার্সি। তাই নিয়েই হঠাৎ করে শুরু হয়েছে শোরগোল।

রোনাল্ডো এখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার। চলতি মরসুমেই তিনি ফিরেছেন ইংল্যান্ডের ক্লাবে। কিন্তু মূর্তিতে জুভেন্টাসের জার্সি দেখে অনেকে ভেবেছিলেন, রোনাল্ডো কি আবার ইটালির ক্লাবে ফিরে যাবেন? ভুল ভেঙেছে কর্তৃপক্ষের বার্তাতে। কিছু সমর্থক ক্ষোভ প্রকাশ করার পর সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, শীঘ্রই জার্সি বদলে দেওয়া হবে।

চলতি সপ্তাহেই এই মিউজিয়াম খুলে গিয়েছে দর্শকদের জন্য। আরব জগতে এই প্রথম শাখা খুলল মাদাম তুসোর মিউজিয়াম। এই মিউজিয়ামে বিখ্যাত ক্রীড়াবিদদের মূর্তির পাশাপাশি রয়েছে ভারতের বিরাট কোহলীর মূর্তিও। কিন্তু রোনাল্ডোর মূর্তিতে ভুল থাকায় তাঁকে নিয়ে হইচই হচ্ছে বেশি। মিউজিয়াম খোলার সঙ্গে সঙ্গেই দর্শকরা ভুল খুঁজে বের করেন। এর পরেই ব্রিটেন এবং পর্তুগালের সংবাদমাধ্যমগুলিতে এ নিয়ে লেখা প্রকাশিত হয়।

Advertisement
এই মূর্তি নিয়েই গণ্ডগোল।

এই মূর্তি নিয়েই গণ্ডগোল।


নজরে আসতেই নড়েচড়ে বসেন কর্তৃপক্ষ। এক বিবৃতিতে জানানো হয়েছে, “দ্রুত গতির এই ক্রীড়াবিশ্বে যেখানে প্রতি মুহূর্তে খেলোয়াড়রা দল বদলান, সেখানে রোনাল্ডোর সমর্থকরা শুনে খুশি হবেন যে খুব দ্রুতই এই ফুটবলারের জার্সি বদলে দেওয়া হবে। এখানে থাকা প্রতিটি মূর্তিতেই সেই ব্যক্তির জীবনে উল্লেখযোগ্য মুহূর্ত এবং সময় তুলে ধরা হয়েছে।”

আরও পড়ুন

Advertisement