Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: এক ম্যাচ নির্বাসনের শাস্তি রোনাল্ডোর, লাভ ম্যাঞ্চেস্টারের

এক ম্যাচ নির্বাসনের শাস্তিও হয়েছে। ফলে আগামী মঙ্গলবার আজারবাইজানের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে তিনি খেলতে পারবেন না।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪৬
Share: Save:

জোড়া গোল, আন্তর্জাতিক ফুটবলে সবথেকে বেশি গোল করে আলি দেয়িকে টপকে যাওয়া। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সব কিছুই ইতিবাচক। একটি বিষয় ছাড়া। গোলের পর উৎসব করতে গিয়ে জার্সি খুলে ফেলেন রোনাল্ডো। তবে এই নেতিবাচক বিষয়টাই সুখবর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কাছে। কারণ পর্তুগালের পরের ম্যাচের আগে তিনি ম্যাঞ্চেস্টারে দলের সঙ্গে যোগ দিচ্ছেন।

জার্সি খোলার জন্য হলুদ কার্ড দেখেন রোনাল্ডো। সঙ্গে এক ম্যাচ নির্বাসনের শাস্তি হয়েছে। এর ফলে আগামী মঙ্গলবার আজারবাইজানের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে তিনি খেলতে পারবেন না। তাই মনে করা হচ্ছে, আর সময় নষ্ট করতে রাজি নয় ম্যাঞ্চেস্টার এবং রোনাল্ডো নিজে।

আগামী ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে ম্যাচ রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। ফলে রোনাল্ডো আগামী এক সপ্তাহ সময় পাবেন। সেই ম্যাচেই ম্যাঞ্চেস্টারের জার্সি গায়ে খেলতে দেখা যেতে পারে রোনাল্ডোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE