Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Daniel Chima

Daniel Chima: চিমা কবে আসবেন, অপেক্ষা এখন তারই

এসসি ইস্টবেঙ্গলের নতুন বিদেশি আমির দেরভিসেভিচ ও টমিস্লাভ মার্সেলাও দলের সঙ্গে যোগ দিয়েছেন বৃহস্পতিবার।

ছবি সংগৃহীত।

ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ০৮:৫৩
Share: Save:

বৃহস্পতিবার গোয়া পৌঁছলেন মহম্মদ রফিক, অঙ্কিত মুখোপাধ্যায়রা। লাল-হলুদের নতুন কোচ ম্যানুয়েল (মানলো) দিয়াস ও তাঁর সহকারীরা চব্বিশ ঘণ্টা আগেই পৌঁছে গিয়েছিলেন। ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন ইটালির লাজ়িয়োয় খেলা ডিফেন্ডার ফ্র্যানিয়ো পর্চে।

Advertisement

এসসি ইস্টবেঙ্গলের নতুন বিদেশি আমির দেরভিসেভিচ ও টমিস্লাভ মার্সেলাও দলের সঙ্গে যোগ দিয়েছেন বৃহস্পতিবার। অনূর্ধ্ব-১৫, ১৬ ও ১৭ নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে খেলা ড্যারেন সিডওয়েলে ইতিমধ্যেই গোয়ার উদ্দেশে রওনা হয়েছেন। আমস্টারডাম বিমানবন্দরে তাঁকে প্রিয় ক্লাবের পতাকা দিয়ে শুভেচ্ছা জানান লাল-হলুদ সমর্থকরা। তবে ড্যানিয়েল চিমা কবে গোয়া পৌঁছচ্ছেন তা এখনও পরিষ্কার নয়। সম্প্রতি কোভিড-মুক্ত হওয়া গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যও কয়েক দিন পরে গোয়া যাবেন।

গোয়া পৌঁছে গেলেও এই মুহূর্তে অনুশীলন শুরু করতে পারবেন না রিয়াল মাদ্রিদ যুব দলের প্রাক্তন কোচ মানলো। আট দিন বাধ্যতামূলক কোয়রান্টিনে থাকতে হবে সকলকে। গত মরসুমে টিম হোটল থেকে অনুশীলন মাঠের দূরত্ব বেশি থাকায় যাতায়াতে অনেক সময় নষ্ট হয়েছিল। এ বার টিম হোটেলের কাছেই মাঠের ব্যবস্থা করেছেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা। অষ্টম আইএসএলে লাল-হলুদের প্রথম ম্যাচ ২১ নভেম্বর। তাদের প্রতিপক্ষ জামশেদপুর এফসি। তার আগে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে কোচ মানলোর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.