Advertisement
০৪ মার্চ ২০২৪
Danielle Wyatt

নেটে কোহালির ব্যাটিংয়ে মুগ্ধ ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াট

বৃহস্পতিবার অ্যাডিলেডে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্ট। সেই টেস্টের প্রস্তুতিতে নেটে কোহালির ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট হয়েছিল। আর সেই পোস্টই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়

প্রিয় ব্যাটসম্যানের সঙ্গে ড্যানিয়েলে ওয়াট।

প্রিয় ব্যাটসম্যানের সঙ্গে ড্যানিয়েলে ওয়াট।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮ ১৯:৫৪
Share: Save:

বিরাট কোহালির মস্ত বড় ভক্ত তিনি। একসঙ্গে ছবিও তুলেছেন প্রিয় ব্যাটসম্যানের সঙ্গে। আর তিনি যে ভারত অধিনায়কের ব্যাটিংয়ের বড় ভক্ত, বুধবার আবার তার প্রমাণ দিলেন ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াট।

বৃহস্পতিবার অ্যাডিলেডে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্ট। সেই টেস্টের প্রস্তুতিতে নেটে কোহালির ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট হয়েছিল। আর সেই পোস্টই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিয়োয় অনায়াস দক্ষতায় কোহালির ব্যাটে-বলে শব্দ ধরা পড়েছিল দারুণ ভাবে। যে ভাবে নেটে একের পর এক শট নিয়েছেন তিনি, তা নিঃসন্দেহে অজি বোলারদের মনে ত্রাসের সঞ্চার করবে। সেই ভিডিয়ো প্রশংসা কুড়িয়েছে ক্রিকেটমহলে। মুগ্ধ ভক্তদের তালিকায় রয়েছেন ওয়াটও। তিনি টুইটারে ওই ভিডিয়ো শেয়ার করে ‘বুম’ লিখেছেন। যাতে ধরা পড়েছে তাঁর মুগ্ধতাই।

আরও পড়ুন: অ্যাডিলেডের রাস্তায় রোহিত-অশ্বিন, তারপর কী হল দেখুন​

আরও পড়ুন: অতীতের ভুল শুধরাতে চাই, প্রথম টেস্টের আগে বললেন কোহালি

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE