Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দ্য হিয়ার ‘উপহারে’ ফাইনালে চেলসি, তবু পাশে সোলসার

ইংল্যান্ড ফুটবলমহলে তা নিয়ে চলছে জোর আলোচনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ জুলাই ২০২০ ০৬:২১
Save
Something isn't right! Please refresh.
কোণঠাসা: দ্য হিয়ার গোলকিপিং দেখে ক্ষোভ প্রাক্তনদের। রয়টার্স

কোণঠাসা: দ্য হিয়ার গোলকিপিং দেখে ক্ষোভ প্রাক্তনদের। রয়টার্স

Popup Close

দুর্দান্ত ফুটবল খেলে চেলসি এফএ কাপের ফাইনালে উঠল না কি দাভিদ দ্য হিয়ার দু’টি গোল উপহার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলের ফাইনালে ওঠার রাস্তা সহজ করল?

ইংল্যান্ড ফুটবলমহলে তা নিয়ে চলছে জোর আলোচনা। প্রথমবার ম্যানেজার হয়েই দলকে এফএ কাপের ফাইনালে তুলে ল্যাম্পার্ড বলেছেন, “আমার দল কতটা আত্মবিশ্বাসী ছিল, তা ফল প্রমাণ করে দিচ্ছে। ফুটবলারদের থেকে এর চেয়ে বেশি কিছু তো আশা করতে পারি না। এটাই আমার দলের আসল চরিত্র।” যোগ করেছেন, “বুধবার ইপিএলে বড় লড়াই রয়েছে লিভারপুলের বিরুদ্ধে। সেটা নিয়ে এ বার চিন্তাভাবনা করতে হবে।”

কিন্তু ইংল্যান্ডের প্রাক্তনরা একবাক্যে মেনে নিচ্ছেন, রবিবার ম্যান ইউ গোলের নীচে দ্য হিয়া এতটাই নড়বড়ে ছিলেন যে, রেড ডেভিলস হয়তো আরও বড় ব্যবধানেও ম্যাচটা হারতে পারত! বিপন্ন স্পেনীয় তারকার পাশে দাঁড়িয়েছেন ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার। তিনি বলেছেন, “চেলসির মেসন মাউন্টের যে শটটায় ও পরাস্ত হল, সেটা যে কোনও সময় ১০০ বারের মধ্যে ও ১০০ বারই রুখে দিতে পারে। আমি মনে করি না, দ্য হিয়া মানসিক ভাবে দুর্বল ছিল। বরং ম্যাচের আগে ওর শরীরীভাষা দেখে সিদ্ধান্ত নিয়েছিলাম ওকেই খেলাব। ফলে এটা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই।”

Advertisement

রবিবারের ম্যাচে মাথায় চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন ম্যান ইউ ডিফেন্ডার এরিক বেইলি। তিনি এখন সুস্থ রয়েছেন বলে ক্লাবের তরফে বলা হয়েছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement