Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রিল নয় রিয়েল! বরফে উদ্দাম এই সুন্দরীকে চেনেন ?

মঙ্গলবার বরফের মধ্যে কসরত করার ছবি টুইটারে পোস্ট করেন ক্যান্ডিস। সেখানে কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বরফের মধ্যে দৌড়তে, কোনও ছবিতে শুয়ে পড়

সংবাদ সংস্থা
সিডনি ১৭ নভেম্বর ২০২০ ১৫:৪২
Save
Something isn't right! Please refresh.
ক্যান্ডিস ওয়ার্নারকে এভাবেই কসরত করতে দেখা গেল। ছবি: টুইটার

ক্যান্ডিস ওয়ার্নারকে এভাবেই কসরত করতে দেখা গেল। ছবি: টুইটার

Popup Close

একদিকে তিনি যেমন অস্ট্রেলিয়া ক্রিকেটের অন্যতম স্তম্ভ ডেভিড ওয়ার্নারের স্ত্রী, অন্যদিকে তিনিই আবার যেন ‘আয়রন ওম্যান’! এতদিন সমুদ্র সৈকতে কসরত করতে দেখা গিয়েছিল তাঁকে, এ বার দেখা গেল ‘বরফের সমুদ্রে’। অস্ট্রেলিয়ার রিয়েলিটি শো ‘এসএএস অস্ট্রেলিয়া’-য় অংশ নিচ্ছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস। সেখানেই ‘টাস্ক’ করতে গেলেন বরফে। যে ছবি মুহূর্তেই ভাইরাল।

মঙ্গলবার বরফের মধ্যে কসরত করার ছবি টুইটারে পোস্ট করেন ক্যান্ডিস। সেখানে কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বরফের মধ্যে দৌড়তে, কোনও ছবিতে শুয়ে পড়তে। একটি ছবিতে দেখা গিয়েছে, গলা অবধি বরফের স্তরে ঢাকা পড়ে গিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ক’দিন আগেই অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, জীবনে একটি ঘটনা নিয়ে তাঁর এখনও অস্বস্তি আছে। অনেকদিন আগে, একবার মত্ত হয়ে সোনি বিল উইলিয়ামসনের সঙ্গে আপত্তিজনক অবস্থায় ধরা পড়েন তিনি। তারপর অবশ্য অনেকদিন কেটে গিয়েছে।

Advertisement


ওয়ার্নারের স্ত্রী থাকেন সিডনিতে। তাঁদের তিন সন্তান। কিন্তু অ্যাডভেঞ্চার প্রিয় ক্যান্ডিসের এখনও উৎসাহে কোনও ভাটা পড়েনি। টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজকে রাতের এপিসোডটি পুরোটাই আত্মনির্ভরতার গল্প। আমি জীবনের বেশিরভাগ সময় সমুদ্র সৈকতে কাটিয়েছি।বরফের বুকে হাঁটা এটিই আমার প্রথম অভিজ্ঞতা। প্রথমে একটু বাধো বাধো ঠেকছিল, কিন্তু পরে পুরো বিষয়টা উপভোগ করেছি’।

আরও পড়ুন: ‘পরের আইপিএলের আগেই চেন্নাইয়ের উচিত ধোনিকে ছেড়ে দেওয়া’

কয়েকদিন মধ্যেই শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। সেখানে সবার নজর থাকবে ওয়ার্নারের দিকে।বিরাট কোহলি প্রথম টেস্ট খেলে দেশে ফিরে আসছেন। তারপর রোহিতের ভারত মুখোমুখি হবে ওযার্নারদের। ফলে অস্ট্রেলিয়ার ক্রীড়া জগত এখন ফুটছে। তার মধ্যেই ক্যান্ডিসের এই চ্যালেঞ্জ নেওয়ার ছবি ওযার্নারকে কি নতুন ভাবে উৎসাহ দেবে? বলবে সময়।

আরও পড়ুন:‘বিরাট’ তফাৎ হবে না বিরাট না-থাকায়, বলছেন কামিন্স



Something isn't right! Please refresh.

Advertisement