Advertisement
১৫ জুলাই ২০২৪
Sushil Kumar Arrest

Sushil Kumar: সাগর রানা হত্যা মামলায় সুশীলের বিরুদ্ধে চার্জশিট হয়ত সোমবারই

চার্জশিটে সুশীলের বিরুদ্ধে খুন, অপহরণ ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হচ্ছে দিল্লি পুলিশের তরফ থেকে।

সুশীল কুমার

সুশীল কুমার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৫:২১
Share: Save:

সাগর রানা হত্যা মামলায় প্রধান অভিযুক্ত কুস্তিগীর সুশীল কুমারের বিরুদ্ধে সোমবার চার্জশিট জমা দিতে পারে দিল্লি পুলিশ। শুধু সুশীল নন, আরও ১১ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দিতে পারে তাঁরা। অলিম্পিক্সে পদকজয়ী সুশীলের বিরুদ্ধে ৪ মে ছত্রশাল স্টেডিয়ামে সাগরকে হত্যা করার অভিযোগ ওঠে।

চার্জশিটে সুশীলের বিরুদ্ধে খুন, অপহরণ ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হচ্ছে দিল্লি পুলিশের তরফ থেকে।

চার্জশিটে লেখা হয়েছে, উত্তর দিল্লির এক ফ্ল্যাট নিয়ে বিবাদের জেরে এই ঘটনা। দিল্লি মডেল টাউনে একটি ফ্ল্যাট নিয়ে সাগরের সঙ্গে ঝামেলা বাঁধে সুশীলের। তিনি এই ফ্ল্যাট সাগরকে খালি করে দিতে বলেছিলেন। তবে সেই কথা শোনেননি সাগর। অভিযোগ, তাঁর পাশে দাড়িয়েছিল দিল্লির মাফিয়া সন্দীপ কালা ও তার সহকারী জাঠেরি। ঘটনায় আহত হওয়া সাগরের বন্ধু সনু মহলের আত্মীয় জাঠেরি।

সুশীল ছাড়া বাকিদের বিরুদ্ধে তাঁকে বিভিন্ন ভাবে সাহায্য করার অভিযোগ উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক অফিসার বলেন, ‘‘সুশীলের ফোন রেকর্ড ঘাটলে বোঝা যাচ্ছে এরা একে অপরের সঙ্গে যোগাযোগ রাখত। একটি ভিডিয়োতে আক্রান্তদের মারধর করতেও দেখা গিয়েছে এদের। সুশীলের সহযোগী অজয় শেরওয়াত ও এদের ঘটনার দিন স্টেডিয়ামে ডেকেছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE