Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Diego Maradona

মারাদোনার সই জাল, তথ্য হাতানোর অভিযোগ ব্যক্তিগত চিকিৎসকের বিরুদ্ধে, চেম্বারে তল্লাশি

গত ২৫ নভেম্বর ৬০ বছর বয়সে প্রয়াত হন মারাদোনা। তার অনেক আগে থেকেই লিয়োপোল্ডো লিউক মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে নিয়োজিত।

মারাদোনার সঙ্গে লিউক। ফাইল ছবি

মারাদোনার সঙ্গে লিউক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১২:৫২
Share: Save:

দিয়েগো মারাদোনার সই জাল করে গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিয়েছিলেন তাঁর ব্যক্তিগত ডাক্তার। সম্প্রতি এক তদন্তের পর এই সিদ্ধান্তে এসেছেন তদন্তকারীরা। এরপরই ওই ডাক্তারের শাস্তির দাবি তুলেছেন সমর্থকরা।

গত ২৫ নভেম্বর ৬০ বছর বয়সে প্রয়াত হন মারাদোনা। তার অনেক আগে থেকেই লিয়োপোল্ডো লিউক মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে নিয়োজিত। আর্জেন্টিনার তদন্তকারীরা জানিয়েছেন, মারাদোনার মেডিক্যাল রেকর্ড হাতানোর জন্য তাঁর সই জাল করেছিলেন লিউক। তাঁর বাড়ি এবং ব্যক্তিগত চেম্বারে তল্লাশি চালানোর সময়েই এই তথ্য পাওয়া গিয়েছে।

মারাদোনার মৃত্যুর পর থেকেই তদন্তের দাবিতে সরব হয়েছিলেন তাঁর মেয়ে এবং অনুরাগীরা। দাবি মেনে তদন্ত শুরু করে আর্জেন্টিনার স্থানীয় প্রশাসন। যদিও মারাদোনার মৃত্যুর পর থেকেই নিজের প্রতি ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন লিউক। বলেছিলেন, মারাদোনাকে সবথেকে বেশি চেনেন বলেই তাঁকে আক্রমণ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE