Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Sports News

এশিয়া কাপের দল নিয়ে নির্বাচকদের একহাত নিলেন হরভজন

বুধবার টুইটারে তিনি তাঁর ক্ষোভ উগড়ে দেন। তাঁর প্রশ্ন, ‘‘কোথায় মায়াঙ্ক অগ্রবাল? এত রান করার পরও তাঁকে ভারতীয় দলে দেখছি না। বিভিন্ন মানুষের জন্য বিভিন্ন নিয়ম মনে হচ্ছে।’’

প্রাক্তন ভারতীয় অফ-স্পিনার হরভজন সিংহ। —ফাইল চিত্র।

প্রাক্তন ভারতীয় অফ-স্পিনার হরভজন সিংহ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫১
Share: Save:

ভারতীয় সিনিয়র দলের নির্বাচকদের একহাত নিলেন হরভজন সিংহ। তুলে দিলেন নির্বাচকদের দল নির্বাচন নিয়ে বড় প্রশ্ন। এশিয়ান কাপ দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক বিরাট কোহালিকে। অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছে রোহিত শর্মার হাতে। দলে জায়গা করে নিয়েছেন খলিল আহমেদ। কিন্তু কোথায় মায়াঙ্ক অগ্রবাল? প্রশ্নটা তুলে দিলেন স্বয়ং ভারতের প্রাক্তন এই অফ-স্পিনার।

Advertisement

বুধবার টুইটারে তিনি তাঁর ক্ষোভ উগড়ে দেন। তাঁর প্রশ্ন, ‘‘কোথায় মায়াঙ্ক অগ্রবাল? এত রান করার পরও তাঁকে ভারতীয় দলে দেখছি না। বিভিন্ন মানুষের জন্য বিভিন্ন নিয়ম মনে হচ্ছে।’’ যদিও নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ, কথা দিয়েছেন মায়াঙ্কের সুযোগ আসবে। প্রসাদ বলেছিলেন, ‘‘মায়াঙ্ক অগ্রবাল দারুণ ক্রিকেটার। গত এক বছর ধরে ধারাবাহিকও। ও কয়েক পা দূরেই রয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে ওর প্রতিভা দাম পাবে।’’

সেই সময় প্রসাদ এও জানিয়েছিলেন আরও কিছু সিনিয়রকে যখন বিশ্রাম দেওয়া হবে তখন মায়াঙ্কের সুযোগ আসবে। এই দলেই নতুন মুখ হিসেবে উঠে এসেছেন ২০ বছরের খলিল। রাজস্থান থেকে উঠে আসা খলিল তৈরি হয়েছে রাহুল দ্রাবিড়ের হাত ধরে। ২০১৬ অনূর্ধ্ব১৯ বিশ্বকাপে ভারতীয় দলে ছিলেন তিনি। ??? ’ (_)

সেই সময় প্রসাদ এও জানিয়েছিলেন আরও কিছু সিনিয়রকে যখন বিশ্রাম দেওয়া হবে তখন মায়াঙ্কের সুযোগ আসবে। এই দলেই নতুন মুখ হিসেবে উঠে এসেছেন ২০ বছরের খলিল। রাজস্থান থেকে উঠে আসা খলিল তৈরি হয়েছে রাহুল দ্রাবিড়ের হাত ধরে। ২০১৬ অনূর্ধ্ব১৯ বিশ্বকাপে ভারতীয় দলে ছিলেন তিনি। (_)

Advertisement

আরও পড়ুন
শেষ টেস্টে রিচার্ডসকে ছোঁয়ার সামনে দাড়িয়ে বিরাট কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.