Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

মরুদেশেই কি নেতৃত্ব ফিরে পেতে চলেছেন কার্তিক? কেকেআর উইকেটরক্ষকের কথায় জল্পনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জুন ২০২১ ০৯:২৩
দীনেশ কার্তিক।

দীনেশ কার্তিক।
ফাইল ছবি

আইপিএল-এর দ্বিতীয় পর্বে প্যাট কামিন্সের যোগ না দেওয়া নিয়ে অস্ট্রেলিয়ার এক দৈনিকের প্রতিবেদন সামনে আসার পরেই শুরু হয়েছিল হইচই। তখনকার মতো কলকাতা নাইট রাইডার্স এবং আয়োজকদের তরফে বলা হয়, কামিন্স চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। কিন্তু কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক তথা উইকেটকিপার দীনেশ কার্তিক সাফ জানিয়ে দিলেন, কামিন্স দ্বিতীয় পর্ব খেলতে ফিরবেন না। এমনকি, যদি অধিনায়ক অইন মর্গ্যান না আসেন, তাহলে তাঁর নেতৃত্ব দিতে অসুবিধা নেই।

আইপিএল-এর দ্বিতীয় পর্বে বিদেশিদের অংশগ্রহণ এখন অন্যতম চর্চার বিষয়। দ্বিতীয় পর্বের কিছুদিন পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে চলায় বেশিরভাগ দেশই সেপ্টেম্বর-অক্টোবর নাগাদ ম্যাচ খেলতে ব্যস্ত থাকবে। তাই কেউই নিজের দেশের ক্রিকেটারদের ছাড়তে রাজি নয়। ইতিমধ্যেই বাংলাদেশ জানিয়েছে, শাকিব আল-হাসান এবং মুস্তাফিজুর রহমানকে তারা ছাড়বে না। প্রশ্ন রয়েছে মর্গ্যানকে নিয়েও।

এক সাক্ষাৎকারে কার্তিক বলেছেন, “কামিন্স বলেছে ও ফিরবে না। কিন্তু এখনও তিন মাস বাকি। তাই মর্গ্যান হয়তো আসতে পারে। কিন্তু আমাকে যদি নেতৃত্ব দিতে বলা হয়, তাতে আমার সমস্যা নেই।” উল্লেখ্য, গত মরসুমে মরুদেশেই শুরু থেকে জঘন্য খেলার জন্য কার্তিকের থেকে নেতৃত্ব কেড়ে নেওয়া হয়। সেই মরুদেশেই কি তাঁর হাতে ফের তুলে দেওয়া হবে ব্যাটন? সময়ই বলবে।

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement