Advertisement
১৪ জুলাই ২০২৪
East Bengal

প্রশান্ত ডোরার নামে বৃত্তি, প্রয়াত ফুটবলারের স্মৃতিতে উদ্যোগী চিকিৎসক গৌতম খাস্তগির

আমার সঙ্গে ওর পরিবারের খুব ঘনিষ্ট সম্পর্ক। আমি চাই ওর নামে ইস্টবেঙ্গল ক্লাব একটা বৃত্তির ব্যবস্থা করুক, যার ব্যয় আমি বহন করব।

প্রশান্ত ডোরার স্মরণে হাজির হলেন ময়দানের তিন বড় ক্লাবের কর্তারা

প্রশান্ত ডোরার স্মরণে হাজির হলেন ময়দানের তিন বড় ক্লাবের কর্তারা নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৮
Share: Save:

প্রয়াত প্রাক্তন গোলরক্ষক প্রশান্ত ডোরার স্মরণসভা অনুষ্ঠিত হল কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে। উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সৌমি ডোরা, পুত্র আদিত্য ডোরা, দাদা হেমন্ত ডোরা, প্রাক্তন ফুটবলার গৌতম সরকার, সত্যজিৎ চট্টোপাধ্যায়, সংগ্রাম মুখোপাধ্যায়, অনিত ঘোষ, রহিম নবিরা। এছাড়াও ছিলেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার, ইস্টবেঙ্গল সভাপতি প্রণব দাশগুপ্ত, মোহনবাগান কর্তা দেবাশিস দত্ত, মহমেডানের ফুটবল সচিব বেলাল আহমেদ খান, চিকিৎসক গৌতম খাস্তগির।

কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন হেমন্ত ডোরা। দেবাশিস দত্ত স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ‘‘পোর্ট ট্রাস্টের সঙ্গে বড় একটি দলের খেলা ছিল। খেলার আগের দিন ওই বড় ক্লাবের দুই কর্তা প্রশান্তর বাড়িতে। ম্যাচটা ‘ম্যানেজ’ করতে। কিন্তু বিনয়ের সঙ্গেই ও সেই প্রস্তাব খারিজ করে দেয়। কর্তাদের জানায়, আমি আজ ম্যাচ ছেড়ে দিলে ভবিষ্যতে আপনারাও আমায় কোনও দিন নেবেন না। এমনই ছিল ও।’’

গৌতম খাস্তগির বলেন, ‘‘আমার সঙ্গে ওর পরিবারের খুব ঘনিষ্ট সম্পর্ক। আমি চাই ওর নামে ইস্টবেঙ্গল ক্লাব একটা বৃত্তির ব্যবস্থা করুক, যার ব্যয় আমি বহন করব। ছোট ছেলেরা এখান থেকে খেলা শিখবে। এ ভাবেই প্রশান্তকে বাঁচিয়ে রাখার উদ্যোগ নিতে চাই আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting East Bengal Mohun Bagan A.C.
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE