Advertisement
১১ মে ২০২৪
SC East Bengal

East Bengal: শনিবার ইস্টবেঙ্গলে আসতে পারে নতুন চুক্তিপত্র, সই করতে রাজি ক্লাব

ইস্টবেঙ্গল সহ-সচিব শান্তিরঞ্জন দাশগুপ্ত জানালেন, যে কোনও মূল্যে আইএসএল-এ খেলতে চায় ক্লাব। তাই চুক্তি হাতে এলেই তাঁরা সই করে দেবেন।

চুক্তি এল না ক্লাবে।

চুক্তি এল না ক্লাবে। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ২২:৫৪
Share: Save:

ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই নিয়ে জট হয়ত এ বার মিটতে চলেছে। ক্লাব নতুন চুক্তিতে সই করতে রাজি। তার জন্য শুক্রবার দীর্ঘক্ষণ অপেক্ষাও করা হয়। কিন্তু শ্রী সিমেন্ট শুক্রবার চুক্তিপত্র পাঠাতে পারেনি। সম্ভবত শনিবার তারা পাঠিয়ে দেবে।

শ্রী সিমেন্টের আইনজীবীদের পক্ষ থেকে চুক্তিপত্র এখনও সংস্থার কর্তাদের কাছে এসে পৌঁছয়নি। ফলে তা ইস্টবেঙ্গল ক্লাবে পাঠাতে পারেনি শ্রী সিমেন্ট। সেই চুক্তিপত্র তাদের কাছে এসে পৌঁছলে সঙ্গে সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে শ্রী সিমেন্ট। সংস্থার সিইও শিবাজী সমাদ্দার বললেন, “আমরা এখনও চুক্তিপত্র পাঠাইনি। আশা করছি শনিবারের মধ্যে তা পাঠিয়ে দিতে পারব।”

ইস্টবেঙ্গল সহ-সচিব শান্তিরঞ্জন দাশগুপ্ত জানালেন, যে কোনও মূল্যে আইএসএল-এ খেলতে চায় ক্লাব। তাই চুক্তি হাতে এলেই তাঁরা সই করে দেবেন। তবে বাস্তবে এত দ্রুত বিষয়টা না-ও এগোতে পারে। চুক্তিপত্র হাতে পেলে তা খতিয়ে দেখার জন্য কিছুটা সময় লাগতে পারে। ফলে মনে করা হচ্ছে, সোমবার ‘খেলা দিবস’-এর দিনই চুক্তি সইয়ের বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। কিছু দিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক অনুষ্ঠানে ‘খেলা দিবস’-এর মধ্যে ইস্টবেঙ্গলের যাবতীয় বিষয় মিটিয়ে নেওয়ার কথা বলেছিলেন।

শুক্রবারের মতো শনিবারেও বিকেল চারটের সময় ইস্টবেঙ্গলের কার্যকরী সমিতির বৈঠক বসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal isl 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE