Advertisement
১০ মে ২০২৪
ECB

Pakistan Cricket: ইমরানের দেশের কাছে ক্ষমা চাইল ইংল্যান্ড, সামনের বছরই পূর্ণ সফর

নিউজিল্যান্ডের দেখাদেখি পাকিস্তান সফর বাতিল করে দেওয়ার জন্য সে দেশের কাছে ক্ষমা চেয়ে নিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

বাবর এবং মর্গ্যান। মুখোমুখি পরের বছর

বাবর এবং মর্গ্যান। মুখোমুখি পরের বছর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৯
Share: Save:

নিউজিল্যান্ডের দেখাদেখি পাকিস্তান সফর বাতিল করে দেওয়ার জন্য সে দেশের কাছে ক্ষমা চেয়ে নিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। পাশাপাশি তারা জানিয়েছে, আগামী বছরেই পাকিস্তানে পূর্ণ সফরে যাবে তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের পুরুষ এবং মহিলা দলের সফর ছিল পাকিস্তানে। কিন্তু নিরাপত্তার দোহাই দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ বাতিল করে দেওয়ার পরে ইংল্যান্ডও একই পথ অনুসরণ করে। দু’দিন পরে সফর বাতিলের সিদ্ধান্ত ঘোষণা করা হয়। সেই নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। জানা যায়, সফর বাতিলের ব্যাপারে দেশের ক্রিকেটারদের সঙ্গে কথাই বলেনি বোর্ড।

বুধবার ইসিবি-র চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর বলেছেন, “সফর বাতিলের খবরে পাকিস্তান এবং গোটা বিশ্বে যারা দুঃখ পেয়েছেন তাদের জন্য আমি অনুতপ্ত। খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড এবং সত্যি বলতে, ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যকেই প্রাধান্য দেওয়া হয়েছে। তবে এটা ঠিক যে ক্রিকেটারদের সঙ্গে কথা বলা হয়নি।”

ওয়াটমোরের সংযোজন, “সূচি মেনে পূর্ণ সফরের জন্য আমরা প্রস্তুত। আগামী বছরেই সফর করার ভাবনাচিন্তা চলছে। সময় নিয়েও সেই সিদ্ধান্ত নেওয়া হবে।” জানা গিয়েছে, তিনটি টেস্ট এবং পাঁচটি একদিনের ম্যাচ খেলা হবে সফরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ECB Pakistan Cricket Babar Azam Eoin Morgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE