Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

Cristiano Ronaldo: তাঁর উচ্ছ্বাসের ভঙ্গিমা নকল! বিপক্ষ ফুটবলারের প্রতি ক্ষিপ্ত রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ অক্টোবর ২০২১ ২০:৫৫
টাউনসেন্ডের প্রতি ক্ষিপ্ত রোনাল্ডো।

টাউনসেন্ডের প্রতি ক্ষিপ্ত রোনাল্ডো।
ছবি টুইটার

চ্যাম্পিয়ন্স লিগে ভিয়ারিয়ালের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে জিতলেও ঘরোয়া লিগে ফের আটকে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শনিবার এভার্টনের বিরুদ্ধে ১-১ ড্র করল তারা। ম্যাচের দ্বিতীয়ার্ধে নামেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গোল পাননি। তবে ম্যাচের পর অন্য কারণে বিরক্ত এবং ক্ষিপ্ত পর্তুগিজ ফুটবলার।

বিপক্ষ ফুটবলারের উচ্ছ্বাসের ধরনই রোনাল্ডোর রাগের আসল কারণ। প্রথমার্ধে অ্যান্টনি মার্শালের গোলে ম্যান ইউ এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে সেই গোল শোধ করেন এভার্টনের অ্যান্ড্রোস টাউনসেন্ড। তার পরেই ওল্ড ট্র্যাফোর্ডের গ্যালারির কাছে ছুটে গিয়ে রোনাল্ডোর উচ্ছ্বাসের ভঙ্গি নকল করেন তিনি। ম্যান ইউ সমর্থকরা যেমন তা মানতে পারেননি, তেমনই বিরক্ত হন রোনাল্ডো নিজেও। কিছুক্ষণ আগেই নেমেছিলেন তিনি। তারপরেই ম্যান ইউ গোল খাওয়ায় আরও বিরক্ত হন।

Advertisement

টাউনসেন্ডের উপর এতটাই ক্ষিপ্ত ছিলেন যে ম্যাচের পর তাঁর সঙ্গে হাতও মেলাননি। রোনাল্ডোর কাঁধে হাত দিয়ে তাঁর সঙ্গে হাত মেলাতে এসেছিলেন টাউনসেন্ড। কিন্তু এভার্টনের ফুটবলারকে পাত্তা না দিয়ে গটগট করে টানেলে ঢুকে যান রোনাল্ডো।

রোনাল্ডোর উচ্ছ্বাস নকল করায় যদিও আক্ষেপ নেই টাউনসেন্ডের। ম্যাচের পর বলেছেন, “ও আমার আদর্শ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দেখেই আমি বড় হয়েছি এবং অনুশীলনে ওর কৌশল রপ্ত করতে ঘণ্টার পর ঘণ্টা সময় ব্যয় করেছি। হয়তো আমার আরও বেশিক্ষণ ধরে উচ্ছ্বাস দেখানোর দরকার ছিল। রোনাল্ডোকে অশ্রদ্ধা করতে নয়, ওকে প্রতি সম্মান জানাতেই ওরকম উচ্ছ্বাস করেছিলাম।”

আরও পড়ুন

Advertisement