Advertisement
১৩ জুলাই ২০২৪
West Indies

দলে ফিরেই রাসেল ম্যাজিক, লুইস ঝড়ে উড়ে গেল দক্ষিণ আফ্রিকা

রান তাড়া করতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন লুইস এবং আন্দ্রে ফ্লেচার।

ব্যাটে, বলে সফল আন্দ্রে রাসেল।

ব্যাটে, বলে সফল আন্দ্রে রাসেল। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ০৮:৩৭
Share: Save:

টি২০ সিরিজের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটে, বলে সফল আন্দ্রে রাসেল। ঝড় তুললেন এভিন লুইসও। তাঁদের দাপটে প্রথম ম্যাচে প্রায় দাঁড়াতেই পারলেন না কুইন্টন ডি’ককরা।

প্রথমে ব্যাট করতে নেমে ১৬০ রান করে দক্ষিণ আফ্রিকা। রাসি ভ্যান ডার দুসেনের ৩৮ বলে অপরাজিত ৫৬ রানের ইনিংস না থাকলে আরও লজ্জায় পড়তে হত প্রোটিয়াবাহিনীকে। ডি’কক করেন ২৪ বলে ৩৭ রান। তাঁকে ফিরিয়ে দেন রাসেল। ২০ বলে ২২ রান করেন অধিনায়ক টেম্বা বাভুমা। ২টি করে উইকেট নেন ওয়েস্ট ইন্ডিজের ফ্যাবিয়ান অ্যালেন এবং ডোয়েন ব্র্যাভো।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন লুইস এবং আন্দ্রে ফ্লেচার। ৭ ওভারে ৮৫ রান করে ফেলেন দুই ওপেনার। ফ্লেচার (১৯ বলে ৩০ রান) ফিরলেও ক্রিস গেলকে (২৪ বলে ৩২ রান) সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন লুইস (৩৫ বলে ৭১ রান)। শেষ পর্বে এসে ১২ বলে ২৩ রান করে ১৫ ওভারেই ম্যাচ জিতে নেয় ওয়েস্ট ইন্ডিজ। ইনিংসে ১৫টি ছয় মারেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা, তার মধ্যে ৭টি মেরেছেন লুইস একাই। ম্যাচের সেরা তিনিই। রবিবার সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE