Advertisement
২৩ জুলাই ২০২৪
Table Tennis

ভারতীয় দলে বঙ্গের পাঁচ টেবল টেনিস খেলোয়াড়, শ্রীলঙ্কায় যাচ্ছেন এক কোচও

শ্রীলঙ্কায় শক্তিশালী দল পাঠাচ্ছে ভারত। দলে রয়েছেন রাজ্যের পাঁচ খেলোয়াড়। পুরুষ বিভাগে তিন জন এবং মহিলা বিভাগে দু’জন। দক্ষিণ এশীয় যুব টেবল টেনিসে অংশগ্রহণ করবেন তাঁরা।

Picture of Table Tennis

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ২০:০৬
Share: Save:

আন্তর্জাতিক প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেলেন পশ্চিমবঙ্গের পাঁচ টেবল টেনিস খেলোয়াড়। দক্ষিণ এশীয় যুব টেবল টেনিসে অংশগ্রহণ করবেন তাঁরা। ভারতীয় দলের সঙ্গে যাবেন রাজ্যের এক কোচও।

শ্রীলঙ্কায় শক্তিশালী দল পাঠাচ্ছে ভারত। দলে রয়েছেন পশ্চিমবঙ্গের পাঁচ খেলোয়াড়। পুরুষ বিভাগে রয়েছেন অঙ্কুর ভট্টাচার্য, রূপম সর্দার এবং সোহম মুখোপাধ্যায়। অন্য দিকে, মহিলা বিভাগে রাজ্য থেকে দেশের প্রতিনিধিত্ব করবেন আঙ্কোলিকা চক্রবর্তী এবং সিন্দ্রেলা দাস। দলের সঙ্গে অন্যতম কোচ হিসাবে শ্রীলঙ্কা যাবেন তপন চন্দ্র।

আগামী ২৬ থেকে ২৯ মে শ্রীলঙ্কায় হবে দক্ষিণ এশীয় যুব টেবল টেনিস। এই প্রতিযোগিতায় ভারতীয় দলে রাজ্যের পাঁচ খেলোয়াড়ের সুযোগ পশ্চিমবঙ্গের টেবল টেনিসের জন্য ইতিবাচক। সোমবার বেঙ্গল স্টেট টেবল টেনিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Player coach Sri Lanka indian team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE