Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কাল কাঞ্চনজঙ্ঘায় বাঘা যতীন বনাম ইস্টবেঙ্গল

ঘরের মাঠে নামবেন ওয়েডসন, লাল-হলুদ ভক্তরা খুশ

আসছেন কে কে, মঙ্গলবার সকাল থেকে উদ্যোক্তাদের অনেককেই ফোন করে জানতে চাইছিলেন সমর্থকেরা। তালিকায় ওয়েডসন অ্যানসেলমের নাম রয়েছে, এ কথা জানার পরে

সৌমিত্র কুণ্ডু
শিলিগুড়ি ২১ ডিসেম্বর ২০১৬ ০১:৩৬
Save
Something isn't right! Please refresh.
খেলার প্রচার শুরু হয়ে গিয়েছে শিলিগুড়িতে। ছবি: বিশ্বরূপ বসাক

খেলার প্রচার শুরু হয়ে গিয়েছে শিলিগুড়িতে। ছবি: বিশ্বরূপ বসাক

Popup Close

আসছেন কে কে, মঙ্গলবার সকাল থেকে উদ্যোক্তাদের অনেককেই ফোন করে জানতে চাইছিলেন সমর্থকেরা। তালিকায় ওয়েডসন অ্যানসেলমের নাম রয়েছে, এ কথা জানার পরেই উৎসাহ কয়েক গুণ বেড়ে গিয়েছে উত্তরের ইস্টবেঙ্গল সমর্থকদের।

কাল, বৃহস্পতিবার বাঘা যতীন অ্যাথলেটিক ক্লাবের সঙ্গে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ইস্টবেঙ্গল। আই লিগের আগে প্রস্তুতি হিসেবে এই ম্যাচটি তারা গুরুত্ব দিচ্ছে, জানিয়েছেন উদ্যোক্তাদের অন্যতম ভাইচুং ভুটিয়া। তাই বিপক্ষে ভাল দল তৈরির কথাও বলেছিল। আজ, বুধবার সকালেই ইস্টবেঙ্গল দল পৌঁছে যাচ্ছে শিলিগুড়ি।

মঙ্গলবার খেলোয়াড়দের তালিকা এসে পৌঁছতেই ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে উচ্ছাস দেখা যায়। কারণ, দলের দুই বিদেশি খেলোয়াড়ের মধ্যে বুকেনা না এলেও অন্যতম আকর্ষণ ওয়েডসন আসছেন। হাইতি জাতীয় দলের এই স্ট্রাইকারকে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে দেখার জন্য বেশ আগ্রহ সমর্থকদের মধ্যে।

Advertisement

এ দিন জলপাইগুড়ি, কোচবিহার, মালদহ থেকেও অনেক ইস্টবেঙ্গল সমর্থক ক্লাবের কর্মকর্তাদের ফোন করে খবর নেন।

‘ইস্টবেঙ্গল রাজগঞ্জ ওয়েলফেয়ার ফুটবল অ্যাকাডেমি’র তরুণ খেলোয়াড়েরা ফুটছে ওয়েডসনের খেলা দেখার জন্য। সৌরভ টোপ্প, চন্দন ওঁরাও, স্বপন চোরে, সমর্থ সুব্বাদের মতো অ্যাকাডেমির ফুটবলাররা সে কথা জানান। অ্যাকাডেমির ম্যানেজার সৌমিক মজুমদার বলেন, ‘‘সকলেই খুব উৎসাহী। আই লিগের আগে এ ধরনের ম্যাচ খেলতে আসছে ইস্টবেঙ্গল। অনেক নতুন ফুটবলার, বিদেশি ফুটবলার রয়েছেন যাঁদের খেলা দেখতে সকলেই মুখিয়ে রয়েছে।’’ সৌমিকবাবুর আক্ষেপ, বুকেনা এখনও ইস্টবেঙ্গলের অনুশীলনে যোগ দেননি। তিনি এলে হয়তো কাঞ্জনজঙ্ঘার ম্যাচ আরও জমজমাট হয়ে উঠত।

আয়োজকদের সূত্রে জানা গিয়েছে, লাল-হলুদ কোচ মর্গ্যান নিজেও আসছেন তাঁর সহকারীদের নিয়ে। দলের সঙ্গে আসছেন দিব্যেন্দু সরকার, লুই ব্যারেটো-সহ চার গোলরক্ষক। আসছেন অবিনাশ রুইদাস, জিতেন মুর্মু, নিখিল পুজারি, প্রহ্লাদ রায়েরা। অনূর্ধ্ব ১৮ ইস্টবেঙ্গল দলের কয়েক জনও আসছেন। লাল-হলুদ সমর্থক গোপাল বিশ্বাস, শৌভিক গুনরা মনে করছেন, এই ম্যাচে কোচ নিশ্চয় অনেক পরীক্ষা-নিরীক্ষা করবেন। টিমের সঙ্গে। জলপাইগুড়ির ‘ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাব’-এর অন্যতম কর্তা দেবব্রত ভট্টাচার্য বলেন, ‘‘এ বছর দল কেমন হল সেটা দেখার একটা ইচ্ছে তো সমর্থকদের রয়েছেই। তাই উৎসাহী অনেকেই। এই প্রদর্শনী ম্যাচ থেকেই আই লিগে দলের লড়াই কেমন হবে, তার একটা ঝলক দেখে নিতে চাই আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement