Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Xavi Hernandez

ড্র করেও বার্সেলোনা শীর্ষে, লেয়নডস্কিকে নিয়ে চিন্তিত জ়াভি

২৯ ম্যাচের পরে ৭৩ পয়েন্ট নিয়ে টেবলের শীর্ষেই রয়েছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে দু’নম্বরে রয়েছে রিয়াল। কিন্তু দুশ্চিন্তা কাটছে না ম্যানেজার জ়াভির।

An image of Xavi Hernandez

রবিবার লা লিগায় জ়াভি হার্নান্দেসের দল গোলশূন্য ড্র করেছে খেতাফের বিরুদ্ধে। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ০৯:০৬
Share: Save:

পয়েন্ট তালিকার দিকে তাকালে হয়তো উদ্বিগ্ন হওয়ার মতো পরিস্থিতি এখনও তৈরি হয়নি। কিন্তু কোপা দেল রে ট্রফিতে রিয়াল মাদ্রিদের কাছে হারের পর থেকেই কেমন যেন ছন্দপতন হয়ে গিয়েছে বার্সেলোনার! রবিবার লা লিগায় জ়াভি হার্নান্দেসের দল গোলশূন্য ড্র করেছে খেতাফের বিরুদ্ধে।

২৯ ম্যাচের পরে ৭৩ পয়েন্ট নিয়ে টেবলের শীর্ষেই রয়েছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে দু’নম্বরে রয়েছে রিয়াল। কিন্তু দুশ্চিন্তা কাটছে না ম্যানেজার জ়াভির। ম্যাচের পরে তিনি বলেছেন, ‘‘দল মোটেই ভাল খেলতে পারেনি। হঠাৎ করে ছন্দপতনের কারণটা কী, সেটা আমার কাছে স্পষ্ট নয়। এটা নিয়ে কথা বলতে হবে ফুটবলারদের সঙ্গে।’’ বিশেষ করে, পোল্যান্ড তারকা রবার্ট লেয়নডস্কির ফুটবল নিয়ে সন্তুষ্ট হতে পারছেন না প্রাক্তন স্পেনীয় তারকা। তিনি বলেছেন, ‘‘লেয়নডস্কি অবশ্যই খুব উঁচু মানের ফুটবলার। আমার দলের তরুণদের কাছে ও এক বড় প্রেরণা। ফলে আমি ওর থেকে সব ম্যাচেই গোল আশা করি। আশা করি, ও আবার ছন্দে ফিরবে।’’

এ দিকে, ২০০১-১৮ সালের মধ্যে আর্থিক দুর্নীতি নিয়ে প্রবল চাপে রয়েছে বার্সেলোনা। সোমবার প্রেসিডেন্ট জুয়ান লাপোর্তা জানান, ক্লাবের পক্ষ থেকে তদন্তে প্রমাণিত হয়েছে, কোনও দুর্নীতি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Xavi Hernandez Barcelona FC football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE